শেখ হাসিনা সারা দেশে মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন :সৈয়দা জেবুন্নেছা হক (ভিডিও)

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২২

শেখ হাসিনা সারা দেশে মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন :সৈয়দা জেবুন্নেছা হক (ভিডিও)

দিনডাল ডেস্ক:; সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, জাতির পিতা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাই জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন সিলেট মানবতার সেবায় মসজিদ মাদ্রাসা সহ অসহায়দের পাশে আছে পাশে থাকবে।
সৈয়দা জেবুন্নেছা হক আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। ইস্পাত কঠিন দৃঢ়তা, জাতির পিতার রক্ত, স্বপ্ন, দ্রোহ আর বেদনা বুকে ধারণ করে হয়েছেন বাঙালির বিশ্বজয়ের স্বপ্নসারথি। আধুনিক বাংলাদেশের নির্মাতা। একজন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই ঘুরে দাঁড়ানো আজকের বাংলাদেশ। দেশের বাইরে প্রশংসিত হয়েছে তার সাহসিকতা ও মানবতার রাজনীতি।

 

একুশ শতকের অভিযাত্রায় বাংলাদেশের ঈর্ষণীয় উন্নয়নের কাণ্ডারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিতা শেখ মুজিব এনেছিলেন বাঙালির স্বাধীনতা, আর তিনি কঠিনতম পথ পাড়ি দিয়ে এনেছেন বাঙালির অর্থনৈতিক মুক্তি। সততায় বিশ্বের শীর্ষ তিন রাষ্ট্রপ্রধানের একজন শেখ হাসিনা। আসুন আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার নেতৃত্বে মানবতার সেবায় কাজ করি।

তিনি আরো বলেন, সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মরহুম এনামুল হক আজীবন আমাকে সাথে নিয়ে এই সিলেটে মুজিবআদর্শ বুকে লালন করে কাজ করে গেছেন। আজ আমার প্রতিটি সন্তান মুজিবআদর্শের সৈনিক হিসেবে শেক হাসিনার ভিশন-৪১ বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছে। আসুন আমরা সবাই বৃত্ত এবং চিত্ত নিয়ে অহসায়দের সহাযোগীতা করি।

শনিবার (১৫ই জানুয়ারী) সিলেট জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি, বৃহত্তর সিলেট জেলা আওয়ামী লীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট মহানগর আওয়ামী লীগ এর সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মরহুম এনামুল হক এর ৯ম মৃত্যুবার্ষীকি উপলক্ষে মরহুমের পারিবারিক প্রতিষ্ঠান “জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন” সিলেট এর উদ্দ্যোগে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন পরিষদের মিলনায়তনে বিভিন্ন মসজিদে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, সিসিক এর কাউন্সিলর ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, মোগলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সানুর মিয়া, সাধারণ সম্পাদক মহি উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সিরাজুল ইসলাম এরশাদ, রুমেল আহমদ, মইনুল ইসলাম, মোগলাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহান আহমদ, ছাত্রলীগ নেতা কাশেম আহমদ, ইকবাল হোসেন, বকুল আহমদ প্রমুখ।

মোগলাবাজর ইউনিয়নের হযরত আয়েশা (রা:) মসজিদ, বাঘবপুর কেন্দ্রীয় জামে মসজিদ, ননখাই বাসস্টেন্ড মাদ্রাসা, কান্দিগ্রাম জামে মসজিদে “জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন” এর পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়।

এবিএ/১৫ জানুয়ারি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল