শ্রীমঙ্গলে উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা করোনা আক্রান্ত ছিলেন

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুন ২, ২০২০

শ্রীমঙ্গলে উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা করোনা আক্রান্ত ছিলেন

স্বপন দেব, মৌলভীবাজার
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রোববার নমুনা পরীক্ষায় নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়। নতুন শনাক্তদের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত রয়েছেন। গত ২৭ মে করোনা উপসর্গ নিয়ে মারা যান বিকাশ দত্ত। রোববার তার নমুনা পরীক্ষার রেজাল্ট আসে। এতে জানা যায়, তিনি করোনা আক্রান্ত ছিলেন।

শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, গত ২৭ ও ২৮ মে উপজেলা থেকে ১০৮টি নমুনা সংগ্রহ করে ঢাকার ল্যাবে পাঠানো হয়। রোববার এগুলোর রিপোর্ট আসে। যার মধ্যে ১৮টি পজেটিভ রয়েছে। আক্রান্তদের মধ্যে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্সসহ পাঁচ স্বাস্থ্যকর্মী, সাইফুর রহমান মার্কেটের একজন ব্যবসায়ী ও পাঁচজন নারী রয়েছেন ।

আক্রান্তদের বাড়ি শ্রীমঙ্গলের সিন্দুরখান রোড, কালীঘাট রোড, পূর্বাশা, শ্যামলী, ক্যাথলিক মিশন রোড, সবুজবাগ, মুসলিমবাগ, বরুনা, ভৈরববাজার ও আশিদ্রোন এলাকার৷

শ্রীমঙ্গলের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী জানিয়েছেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি অবরুদ্ধ (লকডাউন) করা হয়েছে। নতুন শনাক্তসহ শ্রীমঙ্গল উপজেলায় মোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩০ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল