শ্রীমঙ্গলে কিশোরী ক্লাবের উদ্যোগে কৃতি ছাত্রীদের সংবর্ধনা প্রদান – দৈনিক সিলেটের দিনকাল

শ্রীমঙ্গলে কিশোরী ক্লাবের উদ্যোগে কৃতি ছাত্রীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৬

শ্রীমঙ্গলে কিশোরী ক্লাবের উদ্যোগে কৃতি ছাত্রীদের সংবর্ধনা প্রদান

ycnnnnnmoনূরউদ্দীন আহমেদ. শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি,১৯ অক্টোবর ২০১৬, বুধবার: শ্রীমঙ্গল পৌরসভার কিশোরী ক্লাবের উদ্যোগে ২০১৬ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্রীদের সংবর্ধনা পুরস্কার প্রদান এবং পৌরসভার বৃত্তিমূলক প্রশিক্ষণ কর্মসূচীর আওতায় কিশোরীদের বিনামূল্যে স্পোকেন ইংলিশ ও কম্পিউটার বেসিক কোর্স সম্পন্নকারীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।
শ্রীমঙ্গল পৌরসভার মহসিন অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠান মালার মধ্যে ছিল, আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, স্পোকেন ইংলিশ ও কম্পিউটার কোর্স এর সমাপনি সার্টিফিকেট বিতরণ। সবশেষে কিশোরী ক্লাবের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর সচিব সৈয়দ আবুজর গিফরী, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, অধ্যাপক আশরাফুল ইসলাম, অভিভাবকদের মধ্যে কথাসাহিত্যিক নরেশ সিংহ, কিশোরী ক্লাবের সাধারণ সম্পাদক পলি দেব,সহ-সভাপতি সুরমা আক্তার,রিপা কানু, মাধবী ভৌমিক,কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন,অপি আক্তার ও সাবরিনা সুলতানা অংকিতা। প্রজেক্টরে কিশোরী ক্লাবের কার্যক্রম প্রদর্শন করেন নগর পরিকল্পনাবিদ সাইফুল ইসলাম,ধারা বর্ণনায় ছিলেন বস্তি উন্নয়ন কর্মকর্তা আজিজুর হক।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়া। এ সময় তিনি বলেন , আজকের কিশোরীরা আগামী দিনের মা , তারা যদি প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে না পারে তা’হলে আমরা পিছিয়ে পড়ব। আর তাই তাদেরকে বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলার জন্য প্রকৃত শিক্ষায় শিক্ষিত করতে কিশোরী ক্লাব গঠন করা হয়েছে। মহুয়া শর্মা ও সানজিতা আক্তার উপস্থাপনায় অনুষ্ঠানে ৩৫ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা, স্পোকেন ইংলিশ -এ ৬১ ও কম্পিউটার কোর্সের ৭১ জন শিক্ষার্থীও মাঝে সনদ বিতরণ করা হয়। সব শেষে অনুষ্ঠিত হয় কিশোরী ক্লাবের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে পৌর কাউন্সিলর, সাংবাদিক, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।