শ্রীমঙ্গলে চুরি ডাকাতি প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে রাত্রি জেগে পাহারা – দৈনিক সিলেটের দিনকাল

শ্রীমঙ্গলে চুরি ডাকাতি প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে রাত্রি জেগে পাহারা

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

শ্রীমঙ্গলে চুরি ডাকাতি প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে রাত্রি জেগে পাহারা

 

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজার শ্রীমঙ্গলে চুরি,ডাকাতি প্রতিরোধে উপজেলার বিভিন্ন এলাকাতে রাত্রি জেগে পাহারা দেওয়া হয়েছে।

শীষ মৌসুমে চুরি ও ডাকাতি বেড়ে যেতে পাড়ে। তাই স্বেচ্ছাশ্রমে রাত্রিকালিন পাহারা কমিটি গঠন করে বিভিন্ন এলাকাতে পাহারা দেয়া হচ্ছে। স্বেচ্ছাশ্রমে যারা পাহারা দিচ্ছেন তাদেরকে পুলিশ সুপারের নির্দেশে শ্রীমঙ্গল থানা প্রশাসনের পক্ষে তেকে দেওয়া হয়েছে টর্চ লাইট,বাঁশি,লাঠি ও রিফ্লেস্টিং বেøস্ট(পোশাক)সহ পাহারা দেওয়ার সরঞ্জান।

শবিবার রাতে সরেজমিন ঘুরে দেখা যায়, হাতে লাঁঠি ও বাঁশি গাঁয়ে রিফ্লেস্টিং বেষ্ট (পোশাক) পড়ে স্বেচ্ছাশ্রমে পাহারা দিচ্ছেন আশিদ্রোন ইউনিয়নের নোয়াবাড়ী গ্রামে, ইউ‘পি সদস্য মোঃ আব্দুল আহাদ, হাজী মোঃ সুলতান মিয়া, মোঃ আব্দুল কাদির, চেরাগ আলী মাষ্টার, মোঃ আনকার মিয়া ও জনসাধারণ।

আশীদ্রোন ইউনিয়ন পরিষদের ইউ‘পি সদস্য আব্দুল আহাদ বলেন, তাই আমি শুধু এই এলাকা নয়, ওয়ার্ডের প্রতিটি এলাকাতে রাতে জেগে পাহারা দিয়ে থাকি। যাতে আমার ওয়ার্ড বাসি নিরাপদে রাত্রি যাপন করতে পারে।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) মো: হুমায়ূন কবির বলেন, চুরি ও ডাকাতি প্রতিরোধে পুলিশ সুপারের নির্দেশে আমরা উপজেলার বিভিন্ন গুরুতপূর্ন পয়েনে ও বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাশ্রমে যারা পাহারা দিচ্ছে তাদেরকে প্রশাষনের পক্ষে তেকে লাঁঠি, টর্চ লাইট, বাশি ও রিফ্লেস্টিং বেস্ট(পোশাক)দিচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল