শ্রীমঙ্গলে নো মাস্ক নো সার্ভিস ক্যাম্পেইন সচেতনতামূলক স্টীকার লাগানো ও মাস্ক বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

শ্রীমঙ্গলে নো মাস্ক নো সার্ভিস ক্যাম্পেইন সচেতনতামূলক স্টীকার লাগানো ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

শ্রীমঙ্গলে নো মাস্ক নো সার্ভিস ক্যাম্পেইন সচেতনতামূলক স্টীকার লাগানো ও মাস্ক বিতরণ

বিকাস দাশ ,মৌলভীবাজার :
শ্রীমঙ্গলে সমাজ সেবার মানসিকতায়-মানবসেবায় অঙ্গিকার বদ্ধ এই প্রতিপাদ্য নিয়ে শ্রীমঙ্গল স্যোসাল অর্গানাইজেশনের “নো মাস্ক, নো সার্ভিস” সেবা পেতে মাস্ক পরুন। এই বিষয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য শ্রীমঙ্গল থানা থেকে একটি র‍্যালী ও মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।

শনিবার (১৯ ডিসেম্বর ) দুপুরে সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল বাতেন’র সঞ্চালনায় ও সভাপতি মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন,ভূমি অফিসের (এসি ল্যান্ড) নেছার আহমদ, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়,প্রেসক্লাবের সহসভাপতি ইসমাইল মাহমুদসহ এছাড়া সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় ক্যাম্পেইনের মাধ্যমে শ্রীমঙ্গল শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে, গাড়ীতে ও গুরুত্বপূর্ণ স্থানসমূহে জনসচেতনতামূলক স্টিকার লাগানো হয়। পাশাপাশি মাস্ক ব্যবহার করতে জনগণকে সচেতন করার লক্ষ্যে সাধারণ পথচারী, গাড়ী চালক ও যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম বলেন, এই শীতে করোনার প্রভাব বৃদ্ধি পাচ্ছে, এখন করোনার ২য় আঘাত প্রতিহত করতে শুরু থেকেই উপজেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সচেতনতামূলক কার্যক্রম চালাচ্ছেন। মাস্ক ব্যবহার না করার অপরাধে মাঝেমধ্যে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। তবে বাংলাদেশের অন্যান্য স্থান থেকে আমাদের শ্রীমঙ্গলে করোনার প্রকোপ অনেকটা কম আছে। এজন্য শ্রীমঙ্গলবাসীকে তিনি ধন্যবাদ জানান এবং বিনা প্রয়োজনে ঘরের বাহিরে অযথা ঘোরাঘুরি না করে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান।

শ্রীমঙ্গল স্যোসাল অর্গানাইজেশন কোভিড-১৯ পরিস্থিতিতে বিভিন্নভাবে অসহায় দরিদ্র, শীতার্ত, ও অসুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য ইতিমধ্যে শ্রীমঙ্গলবাসীর কাছে প্রশংসিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সহযোগিতা নিয়ে আগামীতেও এধরণের কর্মকান্ড অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।