শ্রীমঙ্গলে বাসস্ট্যান্ডেই এক ব্যবসায়ীর মৃত্যু! – দৈনিক সিলেটের দিনকাল

শ্রীমঙ্গলে বাসস্ট্যান্ডেই এক ব্যবসায়ীর মৃত্যু!

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

শ্রীমঙ্গলে বাসস্ট্যান্ডেই এক ব্যবসায়ীর মৃত্যু!

স্বপন দেব, মৌলভীবাজার
ব্রাহ্মনবাড়িয়া উলচাপাড়া হতে শ্রীমঙ্গলে আসেন রঘু দেবনাথ নামে এক ব্যবসায়ী। বৃহস্পতিবার(৪ জুন) তিনি ব্যবসায়ী কাজ শেষে বাড়ী ফেরার জন্য বিকেল তিনটায় শ্রীমঙ্গলের হবিগঞ্জ রোডে বাসস্ট্যান্ডে বিরতিহীন বাস কাউন্টারে গিয়ে টিকেট কেটে কাউন্টারে বসেই ঝুলে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও সহকারি কমিশনার মাহমুদুল হক মামুন, সদর ইউনিয়ন চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

শ্রীমঙ্গল স্বর্ন ব্যবসায়ী সমিতির সভাপতি রতিশ দেব জানান, রঘু দেবনাথ বিভিন্ন সময়ে রূপার তৈরী চেইন এনে শ্রীমঙ্গলের বিভিন্ন দোকানে বিক্রি করতেন। প্রশাসনের লোকজন এসে রঘু দেবনাথে নিথর দেহ শ্রীমঙ্গল হাসপাতালে পাঠান। পরে শ্রীমঙ্গলের স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, মৃত রঘু দেবনাথ একজন স্বর্ণ ব্যবসায়ী। তিনি বাড়ী ফেরার পথে বাসষ্ট্যান্ডের কাউন্টারে হঠাৎ মাটিতে পড়ে যান। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে হাসপাতালে পাঠাই। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির পরিবারের সাথে যোগাযোগ করে লাশ তার বাড়িতে পাঠানো হয়েছে। শ্রীমঙ্গল হাসপাতালে লাশের স্যাম্পুল সংগ্রহ করা হয়েছে। আর ব্রাহ্মনবাড়িয়া জেলা ও উপজেলা প্রশাসনকে বিস্তারিত জানিয়ে মৃত রঘু দেবনাথের লাশ অ্যাম্বুলেন্স দিয়ে তার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। সেই সাথে তাঁর বাড়ির লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে লাশের সৎকারের পরামর্শ দেয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল