ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশনায়ক তারেক রহমান বীরের বেশেই স্বদেশে ফিরবেন – দৈনিক সিলেটের দিনকাল

ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশনায়ক তারেক রহমান বীরের বেশেই স্বদেশে ফিরবেন

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৭

ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশনায়ক তারেক রহমান বীরের বেশেই স্বদেশে ফিরবেন

বিএনপি সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ বলেছেন- মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসুরী বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে নিয়ে কোন ষড়যন্ত্র জাতি মেনে নিবে না। আওয়ামী অবৈধ সরকার ক্ষমতার আসার পর থেকেই আগামীর সমৃদ্ধ রাষ্ট্রনায়ক জিয়ার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে জাতিকে বিভ্রান্ত করছে। যতই ষড়যন্ত্র হয়েছে তারেক রহমানের জনপ্রিয়তা ততই বৃদ্ধি পেয়েছে। কোন ষড়যন্ত্রই সফল হবে না। ষড়যেন্ত্রর সকল জাল ছিন্ন করে দেশনায়ক বীরের বেশে স্বদেশে ফিরবেই ফিরবে। বাকশালী সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে রাষ্ট্রশক্তি ব্যবহার করে জাতীয়তাবাদী শক্তিকে নিঃশেষ করতে যতই ষড়যন্ত্র করুক না তাদের সকল ষড়যন্ত্র নস্যাত হবেই।
বুধবার বিএনপির কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে বিশাল বিক্ষোভ সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন-এর সভাপতিত্বে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীদের উপস্থিতির মধ্য দিয়ে রেজিষ্ঠারী মাঠ থেকে বিশাল মিছিল শুরু হয়ে মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
সিলেট মহানগর ওলামা দলের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মশহুদ আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত রেজিষ্ঠারী মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন, মহানগর সহ-সভাপতি সিটি কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, জেলা ১ম যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ মামুন ও মহানগর যুগ্ম সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক প্রমুখ।
বিক্ষোভ সমাবেশ ও মিছিলে সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।