সংখ্যালঘু পরিবারের উপর হামলা, মা-মেয়ে সহ আহত ৩ – দৈনিক সিলেটের দিনকাল

সংখ্যালঘু পরিবারের উপর হামলা, মা-মেয়ে সহ আহত ৩

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, মে ৮, ২০১৬

সংখ্যালঘু পরিবারের উপর হামলা, মা-মেয়ে সহ আহত ৩

21312 hobegongহবিগঞ্জের মাধবপুরে একটি সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়ে ৩ জনতে আহত করা হয়েছে। আহতদের মধ্যে মা ও মেয়ে রয়েছেন।
এঘটনায় স্থানীয় নেতারা শালিস করে বিষয়টি দেখার  আশ্বাস দিলেও ১ দিন পরও বিচার পায়নি সংখ্যালঘু পরিবার।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার বুল্লা ইউনিয়নের বরগ গ্রামে অনিল সরকারের গাছ থেকে শনিবার সকালে জোরপূর্বক আম পাড়তে আসে একই গ্রামের কদর আলীর ছেলে মনির মিয়া। এসময় অনিল সরকারের পরিবারের লোকজন বাধা দিলে মনির ও তার লোকজন তাদের উপর হামলা করে।
এতে অনিল সরকারের স্ত্রী নিশা রানি সরকার (৩০) তার মেয়ে বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সিমা রানি সরকার ও পুত্রবধু ঝর্না সরকার আহত হন। গুরুতর আহত অবস্থায় নিশা রানি সরকার ও সিমা রানি সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিশা রানি সরকার জানান, বিভিন্ন সময় তাদের উপর অত্যাচার নির্যাতন করা হয়। কয়েকবার শালীসও করা হয়েছে। স্থানীয় আওয়ামীলীগ নেতারা বিষয়টি শালিসে দেখে দিবেন বলে আশ্বাস দিয়েছেন। ইউপি সদস্য জহরলাল সাহাজী জানান, কয়েকবার শালীস বৈঠক করা হয়েছে। কিন্তু তারপরও তাদের অত্যাচার থেমে নেই।
মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) কেএম আজমিরুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমাদের জানা নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।