সনির মুক্তি দাবী জানিয়েছেন কেন্দ্রীয়, বিভাগ ও সিলেট ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

সনির মুক্তি দাবী জানিয়েছেন কেন্দ্রীয়, বিভাগ ও সিলেট ছাত্রদল

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, জুন ১, ২০১৬

সনির মুক্তি দাবী জানিয়েছেন কেন্দ্রীয়, বিভাগ ও সিলেট ছাত্রদল

Sohy jcd picকেন্দ্রীয় ছাত্রদল:

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে সিলেট মহানগর ছাত্রদল নেতা রাইসুল ইসলাম সনি জামিন বাতিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এদিকে রাইসুল ইসলাম সনির মুক্তির দাবী জানিয়েছেন সিলেট বিভাগ ছাত্রদল:

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগ) মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) জাকির হোসেন উজ্জ্বল, সহ-সাংগঠনিক রেজাউল করিম নাচন।

সনির মুক্তির দাবী জানিয়েছেন সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ:

সনির মুক্তির দাবী জানিয়েছেন সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মতিউল বারী খুর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মুর্শেদ, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক আজিজুর রহমান আজিজ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্না, মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন পান্না, জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, জেলা ছাত্রদল নেতা আব্দুর রউফ।

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, বর্তমান সরকার সৃষ্ট অনাচারে দেশের মানুষ এখন দিশেহারা। আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক বিনা কারণে গ্রেফতার  দেশকে ক্রমান্বয়ে এক ভয়াবহ অশান্তি ও নৈরাজ্যের দিকে ধাবিত করছে। বর্তমান অবৈধ সরকার মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকারকে সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে  তবিত করছে কেবলমাত্র নিজেদের মতাকে নিস্কন্টক ও চিরস্থায়ী করার জন্য। নেতৃদ্বয় গ্রেফতার এবং জামিন বাতিল করে ছাত্রদলকে গনতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন থেকে দূরে রাখা যাবে না বলে সরকারকে হুশিয়ার করেদেন। ।
নেতৃদ্বয় বলেন, আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জামিন যোগ্য মামলায় ছাত্রদলের নিরীহ নেতা-কর্মীদেরকে জামিন না দেয়া আইনের শাসনের জন্য খারাপ একটি দৃষ্টান্ত। বিষয়টি এখন এমন পর্যায়ে চলে গেছে যে, সরকারের এমন আচরনের ফলে আইন-আদালত আর প্রশাসনের উপর থেকে সাধারন মানুষের আস্থা উঠে গেছে। নেতৃদ্বয় অবিলম্বে সরকারের এই জুলুম নির্যাতন বন্ধের আহবান জানান এবং গ্রেফতারকৃত ছাত্রনেতাদের মুক্তি দাবি করেন।

ফেসবুকে সিলেটের দিনকাল