সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতি আজ এক জোট –ড. এ কে এম মোমিন – দৈনিক সিলেটের দিনকাল

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতি আজ এক জোট –ড. এ কে এম মোমিন

প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৬

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতি আজ এক জোট –ড. এ কে এম মোমিন

Dr. A K Mumin pic--02সদ্য বিদায়ী জাতি সংঘের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে এম মোমিন বলেছেন, দেশের চলমান সংকট মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আজ দেশের মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে এক জোট হয়েছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী আপশক্তির বিরুদ্ধে সবাইকে সচেতন হয়ে কাজ করে যেতে হবে। এই দেশ আমাদের সবাই সবাইকে সচেতন হয়ে দেশের উন্নয়ন ও সমৃদ্ধি লক্ষ্যে মাত্রা নিয়ে জঙ্গিবাদ নিমূলের কাজ এগিয়ে যেতে হবে।

তিনি শুক্রবার বিকালে সিলেট সদর উপজেলার শাহপরাণ থানা আওয়ামীলীগ, য্বুলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত দেশব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কমূর্সচিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।
মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম. জাবেদ সিরাজ, বাবুল আহমদ, আব্দুস সামাদ, ফখরুল ইসলাম দুলু, সাইফুল ইসলাম, লুৎফুর রহমান, ফয়জুর রহমান, দেওয়ান আল মাহমুদ খছরু, ডা. মিঠু দেব নাথ, তুহিন আহমদ, মো সুহেল আহমদ, রহমান আহমদ, কাইয়ুম চৌধুরী, মনসুর আহমদ, ফরিদ আহমদ, ইউনুস মিয়া, শাহিন আহমদ, লিটন আহমদ, জাকির আহমদ, মো. আইন উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম, জুয়েল আহমদ, সাদ্দাম আহমদ, অলি আহমদ, কাজী জাহেদ প্রমুখ।

ফেসবুকে সিলেটের দিনকাল