সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ চলবে: আশরাফ – দৈনিক সিলেটের দিনকাল

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ চলবে: আশরাফ

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৬

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ চলবে: আশরাফ

asrafআওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, যারা দেশের বিরুদ্ধে যুদ্ধ করবে তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি-সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। এই যুদ্ধ চলছে, চলবে। বৃহস্পতিবার বিকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সংগঠনের সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা কাওসার, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি দেবাশীষ বিশ্বাস প্রমুখ। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ।
সৈয়দ আশরাফ বলেন, যারা দেশের বিরুদ্ধে যুদ্ধ করবে তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলছে, চলবে। আমরা কোন দেশের দয়ায়, কোন দেশের অনুকম্পা নিয়ে বাংলাদেশকে স্বাধীন করিনি। আমরা যুদ্ধ করে আমাদের মাতৃভূমিকে স্বাধীন করেছি। এখানে মায়াকান্নার কোন স্থান নেই। হয় বাংলাদেশের নাগরিক হিসেবে সঠিকভাবে দায় দায়িত্ব পালন করবেন, না হলে সৌদি আরব, ইরাক, সিরিয়ায় চলে যান।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা আত্মঘাতী বোমা মারে, যারা নিরীহ মানুষকে হত্যা করে তাদের আবার মানবাধিকার কী? এদের জন্য মায়াকান্না কেন? কিছু কিছু পত্রিকা দেখি, যে অস্ত্রধারীরা জঙ্গি হয়ে মানুষকে হত্যা করেছে তাদের প্রতি মহব্বত বেশি, যারা শিকার হয়েছে তাদের সর্ম্পকে কোন সম্মান নাই?
সৈয়দ আশরাফ বলেন, শেখ হাসিনা সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কোনো সন্ত্রাসী এই বাংলার মাটিতে থাকবে না। শেখ হাসিনা একবার যদি একটা কথা বলেন, একটা প্রতিশ্রুতি দেন, সেই প্রতিশ্রুতি কোনদিন লঙ্ঘন করে না।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল