সন্ধ্যার মধ্যেই বিদ্যুৎ পাবে সিলেটবাসী – দৈনিক সিলেটের দিনকাল

সন্ধ্যার মধ্যেই বিদ্যুৎ পাবে সিলেটবাসী

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

সন্ধ্যার মধ্যেই বিদ্যুৎ পাবে সিলেটবাসী

নিজস্ব প্রতিনিধি ::
সিলেটের বেশ কিছু এলাকায় এখনও বিদ্যুৎ সরবরাহ শুরু হয়নি। গত মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সোয়া ১১ টার দিকে আগুন লাগার পর বিদ্যুতবিহীন হয় সিলেট শহরসহ বিভাগের বেশ কয়েকটি অঞ্চল।

এরপর বুধবার সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে নগরীর আম্বরখানা ও টিলাগড় এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬ টা ২০ মিনিটের দিকে নগরীর জিন্দাবাজারসহ আশপাশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হয়।

যদিও বৃহস্পতিবার বেলা ১ টার দিকে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের প্রধান প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ) খন্দকার মোকাম্মেল হোসেন বলেন, আমরা প্রায় ৭৫ শতাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ করেছি। বাকী এলাকাগুলোতে দ্রুত বিদ্যুৎ সরবরাহ করতে আমরা কাজ করছি। আশা করি আজ সন্ধ্যা কিংবা রাতের মধ্যে বাকী এলাকাগুলোতে বিদ্যুৎ সরবরাহ পারবো।

এদিকে দীর্ঘ সময় সশয় বিদ্যুৎ না থাকায় নগরীর বিভিন্ন এলাকায় পানির সংকট তীব্র হচ্ছে। বিশেষ করে সিলেট নগরে বাসা-বাড়িতে দেখা দিয়েছে পানির তীব্র সংকট। প্রয়োজন মিটাতে লোকজন বালতি, ড্রাম কিংবা কলসি নিয়ে ছুটে চলছেন পানির সন্ধানে। যেখানে টিউবওয়েল আছে সেখানেই ভিড় করছেন মানুষ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে ১১ টা ২০ মিনিটের দিকে সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পুরো সিলেট বিভাগ বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এরপর ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিটের প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর দুপুর সোয়া ১২ টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আর বুধবার সন্ধ্যায় সিলেটের বেশ কিছু এলাকায় শুরু হয় বিদ্যুৎ হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল