সবার প্রিয় আনু খান জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ সভাপতি নির্বাচিত – দৈনিক সিলেটের দিনকাল

সবার প্রিয় আনু খান জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ সভাপতি নির্বাচিত

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

সবার প্রিয় আনু খান জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
সিলেটের দানবীর পিতার সু-যোগ্য ছেলে সফল পাথর ব্যবসায়ী সবার প্রিয় আনোয়ার হোসেন খান আনু জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ২০২১ইং অনুষ্ঠিতব্য ত্রি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন।

জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নব-নিবাচিত সভাপতি আনোয়ার হোসেন খান আনু বলেন,করোনাকালে পাথর ব্যবসায়ীরা ব্যপক আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ, আর প্রাণের সংগঠনের সবাই আমাকে সভাপতি নিবাচিত করছেন আমি সবার প্রতি কৃতজ্ঞ । আমি সংগঠনের জন্য সব করব।

তিনি আরোও বলেন, সীমান্তের ওপারে ইনডিয়ান পাহাড় টিলা, ডাউকি পাহাড় থেকে অবিরাম-ধারায় প্রবহমান জলপ্রপাত, ঝুলন্ত ডাউকি ব্রিজ, পিয়াইন নদীর স্বচ্ছ হিমেল-পানি, উঁচু পাহাড়ে গহিন অরণ্য ও শুনশান নীরবতার কারণে এলাকাটি পর্যটকদের দারুণ ভাবে মোহাবিষ্ট করে। এসব দৃশ্যপট দেখতে প্রতিদিনই দেশী-বিদেশি পর্যটকরা ছুটে আসেন এখানে।

প্রকৃতি কন্যা ছাড়াও জাফলং বিউটি স্পট, পিকনিক স্পট, সৌন্দর্যের রাণী- এসব নামেও পর্যটকদের কাছে ব্যাপক পরিচিত। ভ্রমণপিয়াসীদের কাছে জাফলং এর আকর্ষণই যেন আলাদা। সিলেট ভ্রমণে এসে জাফলং না গেলে ভ্রমণই যেন অপূর্ণ থেকে যায়।

তাই পরিবেশ রক্ষা করে জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ ব্যবসা পরিচালনা করবে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল