সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময় – দৈনিক সিলেটের দিনকাল

সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৭

সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্য মতবিনিময় সভা। যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা ওলি আহমদ জাকির, মোস্তাক আহমদ ও এমাদুল হক চৌধুরী এমাদ উদ্যাগে গতকাল যুক্তরাজ্যস্থ মানচেষ্টার জিএম বি হলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
মানচেষ্টার বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক চৌধুরী এমাদের সভাপতিত্বে ও রুবেল আহমদের পরিচালনায়. সভায় প্রধান অতিথি ছিলেন মানচেষ্টার বিএনপির সভাপতি কামাল হোসেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন মানচেষ্টার বিএনপির সাধারণ সম্পাদক লিটন আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তাক আহমদ ও জাকির হোসেন.ম্যানচেস্টার জিয়া পরিষদের আহ্বায়ক শেখ কামাল উদ্দিন.ম্যানচেস্টার বিএনপির সহ সভাপতি এনামুল হক ধলা.মানচেষ্টার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ কাইয়ূম.মানচেষ্টার বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ জনাবআলী.ম্যানচেস্টার বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ চান রহমান.সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত বকুল.সুজন মিয়া, যুবদল সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন জনি.জিল্লুল হক খান.হেলাল হুসেন. হাবিব মোসেন.আজিজুর রহমান. ম্যানচেস্টার জাসাস এর আহ্বায়ক শফিক মিয়া.ম্যানচেস্টার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি জমিরুল হক জমির.সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ. ইমরান আহমদ.আদনান ফিরুজ জয়. জিয়াউর রহমান জিয়া. জামাল আহমদ. এখলাসুর রহমান রাজিকুর.আকমল হোসেন.আরজু মিয়া সহ আর ও অনেকে।
মতবিনিময় সভায় বক্তারা বলেন. বদরুজ্জামান সেলিম অত্যন্ত সৎ যোগ্য তৃণমূলের নেতা। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত সকল লোভ-লালসা চাঁদাবাজি টেন্ডারবাজি থেকে দূরে থেকে দুঃসময়ে দলকে সামনে পাশে এগিয়ে নিয়ে যেতে নেতৃত্ব দিয়েছেন. অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন. সুতরাং দলের কাছে মনোনয়ন চাওয়া এবং পাওয়ার যোগ্য ব্যক্তি তিনিই। তাই সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনেতা তারেক রহমানের কাছে বদরুজ্জামান সেলিম ভাইকে সিলেট সিটি নির্বাচনে মনোয়ন দেওয়ার জোর দাবী জানান।

ফেসবুকে সিলেটের দিনকাল