সম্মেলন স্থান বঙ্গবন্ধু উদ্যান লিখতে নারাজ কুলাউড়া উপজেলা আ.লীগের সভাপতি ও সম্পাদক – দৈনিক সিলেটের দিনকাল

সম্মেলন স্থান বঙ্গবন্ধু উদ্যান লিখতে নারাজ কুলাউড়া উপজেলা আ.লীগের সভাপতি ও সম্পাদক

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

সম্মেলন স্থান বঙ্গবন্ধু উদ্যান লিখতে নারাজ কুলাউড়া উপজেলা আ.লীগের সভাপতি ও সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
বহুল প্রত্যাশিত কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দাওয়াত পত্রে ব্রিটিশ দের দেয়া ডাক বাংলা নাম উল্লেখ করে চিঠি ইস্যু করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। উপজেলা কমিটির সাথে কোনো প্রকার আলাপ আলোচনা না করে এ ধরনের এ সিদ্ধান্তে হতবাক কুলাউড়র বঙ্গবন্ধু অনুসারীরা। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শফি আহমদ সালমান এ সিদ্ধান্তের প্রতিবাদ করলেও তা আমলে নেননি সভাপতি আব্দুল মতিন ও রফিকুল ইসলাম রেনু। উল্লেখ্য ডাকবাংলো মাঠকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ‘বঙ্গবন্ধু উদ্যান’ নামকরণ করা গত ৯ আগস্ট। কুলাউড়া পৌরসভা মিলনায়তনে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ নতুন নামকরণের ঘোষণা দেন।
কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীমের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। তিনি উপজেলার অসমাপ্ত উন্নয়নকে এগিয়ে নেওয়ার কথা উল্লেখ করে বলেন, কুলাউড়া ডাকবাংলো এলাকাকে ‘বঙ্গবন্ধু উদ্যান’ নামে আজ থেকে নামকরণ করা হলো।
এ সময় সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছিলেন কুলাউড়ার মানুষ দীর্ঘদিন ধরে শোষিত, নির্যাতিত, অবহেলিত ছিলো। বঙ্গবন্ধুর আদর্শে সুশাসনের পক্ষে একজন সেবক হয়ে কুলাউড়াকে এগিয়ে নিয়ে যেতে সৃষ্টিশীল কাজ করে যাব। তিনি ১৫ আগস্ট শোকের মাসে দুর্নীতি মুক্ত সম্প্রীতির কুলাউড়া গড়তে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ, সহকারী কমিশনার (ভূমি) সাদি উর রহিম জাদিদ, কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, জেলা পরিষদের সদস্য মো. আব্দুল মানিক, শিরিন আক্তার চৌধুরী মুন্নী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল