সরকারি অগ্রগামী বালিকা বিদ্যালয়ে শিক্ষা পরিবারের নগদ অর্থ বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

সরকারি অগ্রগামী বালিকা বিদ্যালয়ে শিক্ষা পরিবারের নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, মে ২০, ২০২০

সরকারি অগ্রগামী বালিকা বিদ্যালয়ে শিক্ষা পরিবারের নগদ অর্থ বিতরণ

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষা পরিবারের পক্ষ থেকে ত্রাণ হিসেবে নগদ অর্থ দেওয়া হয়েছে। ২০ মে বিদ্যালয় প্রাঙ্গনে শতাধিক অসহায় পরিবারের মধ্যে নগদ ১ হাজার টাকা করে করে দেওয়া হয়।

সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, সহকারি প্রধান শিক্ষক বেগম শাহানা, শাহানা বেগম, সুপ্রতিম রায়, মো. তাজুল ইসলাম, মো. শহীদুল আলম, তারেক মিয়া, মো. আপ্তাব উদ্দিন, সমীরন দাস, মো. জসীম উদ্দিন, মো. রেজাউল করিম, সুভাষ চন্দ্র দেবনাথ, কৃপাময় রায়, অরুণ কান্তি সরকার প্রমুখ।

এতে বক্তারা বলেন, দেশের এই কঠিন সময়ে অনেকে ঘরবন্দি থাকাবস্থায় অসহায় হয়ে পড়েছেন। অর্থের অভাবে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে না পেরে অনেকে কষ্টে দিন যাপন করছেন। তাই সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষা পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণের এই উদ্যোগ নেওয়া হয়। বক্তারা বলেন, বর্তমানে দেশের এই কঠিন সময়ে আমাদেরকে সবাইকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। বক্তারা সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল