সরকার দুর্নীতিতে ব্যস্ত, জনগণ কষ্টে আছে : ফয়সল চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

সরকার দুর্নীতিতে ব্যস্ত, জনগণ কষ্টে আছে : ফয়সল চৌধুরী

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

সরকার দুর্নীতিতে ব্যস্ত, জনগণ কষ্টে আছে : ফয়সল চৌধুরী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের সাবেক প্রার্থী ও সিলেট জেলা বিএনপি নেতা ফয়ছল আহমদ চৌধুরী বলেছেন, ‘বর্তমান আওয়ামী সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই জনগণের ওপর তাদের আস্থা নাই। জনগণের ওপর তাদের কোন দায় নেই। এ কারণে করোনা সংকটের মতো কঠিন মূহুর্তেও স্বাস্থ্যসহ বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে।’
তিনি বলেন, বর্তমানে জনগণের কোন বাক-স্বাধিনতাও নেই। দ্রব্যমূল্যসহ সবখাতে খরচ বেড়েছে। মানুষের আয় না থাকায় খুব কষ্টে আছে সাধারণ মানুষ। মানুষ এর কোন প্রতিবাদ করতে পারছেনা।’
সোমবার সকালে সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রবাসী সাবেক ছাত্রনেতা-যুবনেতা ও শুভাকাঙ্খীদের অর্থায়নে জনসাধারণের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ইউনিয়ন বিএনপি।
প্রধান অতিথির বক্তব্যে ফয়সল চৌধুরী এ ধরণের মহতী কাজের জন্য প্রবাসী নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এটি মানবতার অন্যতম উদাহরণ বলেও মন্তব্য করেন তিনি।
ইউনিয়ন বিএনপি সভাপতি সাইফুল ইসলাম সায়েকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত আলীর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, সাবেক যুগ্ম সম্পাদক সরওয়ার হোসেন, তিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা জাসাস সভাপতি সাইফ উদ্দিন, সাইফুল ইসলাম, খায়রুল, যুবদল নেতা মাহমুদ হোসেন, জাকির হোসেন, ইউপি সদস্য হোসেন আহমদ।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ। অনুষ্ঠানে উপজেলা বিএনপি, ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল