সরকার বিএনপিকে নির্মূলের চক্রান্ত করছে : ফখরুল – দৈনিক সিলেটের দিনকাল

সরকার বিএনপিকে নির্মূলের চক্রান্ত করছে : ফখরুল

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৮

সরকার বিএনপিকে নির্মূলের চক্রান্ত করছে : ফখরুল

সরকার বিএনপিকে নির্মূল করে দেয়ার জন্য চক্রান্তের বেড়াজাল বুনেছে ও হাজার হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে হত্যা করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে মানিকগঞ্জের পাঁচটিয়া এলাকায় বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের সপ্তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটা মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রাখা হয়েছে। বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবে। বর্তমান সরকারের নির্বাচন কমিশনারের উদ্দেশ্যে হলো এই সরকারকে আবারো ক্ষমতায় বসানো এবং এক দলীয় শাসন ব্যবস্থাকে পাকাপোক্ত করা। এই নির্বাচন কমিশনার সরকারের প্রতিফলন ও ইচ্ছেগুলোকেউ বাস্তবায়ন করবে।

বিএনপি মহাসচিব বলেন, দেশে সবচেয়ে বড় সংকট হচ্ছে গণতন্ত্র এবং মানবাধিকারের এই বিষয়গুলো এড়িয়ে চললে শুধু নির্বাচন দিলেই গণতন্ত্র থাকে না। এই নির্বাচনের প্রতি জনগণের কোনো সমর্থন থাকবে না।

মির্জা ফখরুল বলেন, দেশে নির্বাচনের মতো কোনো পরিবেশ নেই। যতক্ষণ পর্যন্ত সব দলের সাথে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হচ্ছে না, সব দলের সমান অধিকার দেয়া না হচ্ছে ততক্ষণ নির্বাচনের কোনো পরিবেশ তৈরি হবে না।

এর আগে খোন্দকার দেলোয়ারের সপ্তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার বাড়িতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি মহাসচিবের সাথে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মীর শরফত আলী সপু, মানিকগঞ্জ জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ড. খোন্দকার আখতার হামিদ বাবলুসহ আরো অনেকে।

ফেসবুকে সিলেটের দিনকাল