সাংবাদিকদের নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান এড. নাসির খানের মতবিনিময় (ভিডিও)

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

সাংবাদিকদের নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান এড. নাসির খানের মতবিনিময় (ভিডিও)

দুর্নীতি মুক্ত গতিশীল জেলা পরিষদ গঠন করবো

সিলনিউজ বিডি ডেস্ক :: সততা ও নিষ্ঠার সাথে জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন সিলেট জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান। বৃহস্পতিবার নগরের একটি কমিউনিটি হলে সিলেটের সাংবাদিকদের সাথে মধ্যাহৃ ভোজ পূর্ব মতবিনিময় কালে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, সকলের সহযোগিতা নিয়ে সততা ও নিষ্ঠার সাথে জেলা পরিষদের মাধ্যমে সিলেটের সামাজিক উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্ঠা চালাবো।

দুর্নীতি মুক্ত ও গতিশীল জেলা পরিষদ গঠনের অঙ্গীকার ব্যক্ত করে এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান বলেন, সাংবাদিকদের সাথে আমার আত্মার সম্পর্ক। সিলেটের সাংবাদিকদের সাথে আমি সব সময় ছিলাম একাত্ম এবং ভবিষ্যতেও থাকবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বারের পিপি এডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নুর, সিলেট মিরর সম্পাদক আহমেদ নুর, সিনিয়র সাংবাদিক আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির ইকু, সাংবাদিক মুহিত চৌধুরী, সাংবাদিক সামির মাহমুদ, সাংবাদিক মকসুদ আহমদ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সাবেক সভাপতি আব্দুল বাতেন ফয়সল, ইমজা’র সহ-সভাপতি দিগেন সিং প্রমুখ।

সভা শেষে উপস্থিত সবাইকে নিয়ে মধ্যাহৃভোজ করেন এডভোকেট নাসির উদ্দিন খান। একই সাথে সাংবাদিকদের জেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে উপহার সমগ্রী প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল