সাংবাদিক এমরান আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ – দৈনিক সিলেটের দিনকাল

সাংবাদিক এমরান আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

সাংবাদিক এমরান আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

amran-pic২ অক্টোবর ২০১৬, রবিবার: সিলেটের প্রতিভাবান সাংবাদিক ও দৈনিক সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার ও নগরীর নম্বর ওয়ার্ডের গোটাটিকর এলাকার মরহুম সমছু মিয়ার পুত্র এমরান আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ সোমবার (৩ অক্টোবর)। ২০১২ সালের ৩ অক্টোবর নিজ বাড়িতে আকষ্মিক মৃত্যুবরণ করেন তিনি।
এমরান ২০০৭ সালে দৈনিক কাজিরবাজার পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু কনে। তিনি সেখানে দীর্ঘদিন কর্মরত ছিলেন। ২০১১ সালের শেষের দিকে তিনি দৈনিক সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার হিসেবে যোগ দেন। সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের ওপর তার লেখা সিরিজ রিপোর্ট ব্যাপক আলোচিত হয়েছিল।
এছাড়া, তার বেশ কয়েকটি অনুসন্ধানী রিপোর্ট পাঠক-বোদ্ধা মহলের প্রশংসা কুড়ায়। এমরান সিলেট প্রেসক্লাবের সদস্য ছিলেন।
সাংবাদিকতার পাশাপাশি খেলাধুলার প্রতিও এমরানের আগ্রহ ছিল ব্যাপক। সিলেট প্রথম বিভাগ ফুটবল লীগের সাথেও তার সম্পৃক্ততা ছিল। তিনি সিলেট ক্রীড়া লেখক সমিতির কার্যনির্বাহী কমিটি সদস্য ছিলেন। এছাড়া, তিনি তার নিজ এলাকার ঐতিহ্যবাহী সংগঠন গোটাটিকর ব্রাদার্স ক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। এমরান ছিলেন একজন সজ্জন, অমায়িক ও মেধাবী সাংবাদিক। এ কারণে সিলেটে তার বিশেষ পরিচিতি ছিল।
এমরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার বাদ জুহর তার পরিবারের পক্ষ থেকে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করা হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই কামরান আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল