সাইফুর রহমানের মৃত্যবার্ষিকীতে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন – দৈনিক সিলেটের দিনকাল

সাইফুর রহমানের মৃত্যবার্ষিকীতে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৬

সাইফুর রহমানের মৃত্যবার্ষিকীতে জেলা ও মহানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

14192762_623289151166063_3440373860403011730_nবিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য, বার বার নির্বাচিত সফল অর্থমন্ত্রী, বৃহত্তরের সিলেটের উন্নয়নের রুপকার আলহাজ্ব এম সাইফুর রহমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এক দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। বিপুল সংখ্যক মুসল্লী ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে সোমবার বাদ আছর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মরহুম এম সাইফুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাতা রহমান কোকো’র রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোজ বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে অংশ নেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক এডভোকেট নুরুল হক, জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির শাহীন, বিএনপি নেতা সৈয়দ মঈনুদ্দীন সোহেল, এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন চেয়ারম্যান, বিএনপি নেতা মুকুল মোর্শেদ, একেএম তারেক কালাম, আফরোজ মিয়া, আহমেদুর রহমান চৌধুরী মিলু, মুফতী নেহাল উদ্দীন, আবুল কাশেম, ইলিয়াস মেম্বার, আবুল কালাম, আব্দুল লতিফ খান, বজলুর রহমান ফয়েজ, তানজীর রহমান বন্ধন, উজ্জল রঞ্জন চন্দ, আফজাল উদ্দীন, আজির উদ্দীন, আল মামুন খান, সিরাজুল ইসলাম, মাসুক মিয়া, ডা. এম এ হক, ওলামা দল নেতা মুফতী সাদিকুর রহমান, বিএনপি নেতা কয়েস আহমদ সাগর, আব্দুল মুক্তাদির খান, মোশতাক আহমদ, শাহ জুনেদ আহমদ, আব্দুল মুকিত, ছাত্রদল নেতা এম.এ মালেক, আমিনুল ইসলাম মামুন, সোহেল ইবনে রাজা, আলী আকবর রাজন, আব্দুল হামিদ চৌধুরী ও মনসুর খান প্রমুখ।
এদিকে সোমবার সকাল ১১টায় মরহুম এম সাইফুর রহমানের কবর জিয়ারত করেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। জিয়ারতের পুর্বে সিলেট বিএনপির পক্ষ থেকে এম সাইফুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়।

ফেসবুকে সিলেটের দিনকাল