সাগর-রুনির ছেলে মেঘের জন্মদিনে দায়িত্ব নেওয়া কারো খবর নেই! (আরোও ছবি) – দৈনিক সিলেটের দিনকাল

সাগর-রুনির ছেলে মেঘের জন্মদিনে দায়িত্ব নেওয়া কারো খবর নেই! (আরোও ছবি)

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০১৬

সাগর-রুনির ছেলে মেঘের জন্মদিনে দায়িত্ব নেওয়া কারো খবর নেই! (আরোও ছবি)

13450202_1007495692703656_8214081659142539674_nবিশেষ প্রতিবেদন: প্রায়ত সাংবাদিক সাগর সারোয়ার ও মেহেরুন রুনি ছেলে মেঘের জন্মদিন ১৬ জুন ২০১৬ তে মেঘের বয়স ১০ বছর হলো।। সবই আছে কিন্ত কি যেন নেই।

কি যেন নেই!! মেঘ মুখ ফুটে বলতে পারে না মেমি- বাবা (সাগর-রুনি) নেই, কেন নেই? মেঘ কেক কাটে আর বলে মন খারাপ। মেঘ বলতে পারেনা, আমার কেক লাগবে না, আমার মেমি-বাবাকে ফিরিয়ে দাও।

প্রতিবছর রুনি আপা ফেসবুকে স্ট্যাটাস দিতো ১৬ই জুন রাত ১২টায় ”আমার সোনা বাচ্চাটা, অনেক অনেক বড় হও তুমি।। একজন ভালো মানুষ হয়ে বড় হও”। আর আমরা সবাই সেই স্ট্যাটাসের নীচে লিখতাম, শুভ জন্মদিন মেঘ।আজ সেই রুনি আপা মেঘের উপর তারা হয়ে বসে কি একই কথা বলছে? নাকি ভীষন শংকা নিয়ে বসে আছে আর বলছে, ”আমার মেঘের কি হবে?”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লোক দেখানো দায়িত্ব নিলেন মেঘের। ঘোষনা দিয়ে ভুলে গেলেন সব কিছু। ঠিক যেমনটি ভুলে যান তিনি, তার ভোটের সময় দেয়া প্রতিশ্রুতিগুলো। কিন্তু প্রধানমন্ত্রী মেঘতো কোন প্রতিশ্রুতি নয়। একজন জলজ্যান্ত মানুষ।

আমরা শুধু বলে যাব, মেঘ বাবা ভালো থাকো। বড় হও। অনেক আদর। ব্লগ লিখবো, চিাঠ লিখবো,একটা ছোট্ট রিপোর্ট করবো মেঘের জন্মদিন নিয়ে।হয়তো উপহারও পাঠাবো। তারপর …. মেঘ থেকে যাবে একা। পৃথিবীর সবচেয়ে বড় আশ্রয় বাবা-মায়ের কোল আর ফিরে পাবেনা। খুনীরা ধরা পড়বে না। হারিয়ে যাবে কোন এক মহলের রং মহলের আড়ালে।

মেঘের মতো এমন জন্মদিন যাতে পৃথিবীর কোন শিশু আর পালন করতে না হয়। আর কোন শিশু যাতে না বলে আমার মন খারাপ।

 

ফেসবুকে সিলেটের দিনকাল