সাগর হত্যার প্রধান আসামি ভৈরবে গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

সাগর হত্যার প্রধান আসামি ভৈরবে গ্রেপ্তার

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৭

সাগর হত্যার প্রধান আসামি ভৈরবে গ্রেপ্তার

ময়মনসিংহের গৌরীপুরে চুরির অভিযোগে কিশোর সাগরকে পিটিয়ে হত্যার প্রধান আসামি আক্কাস আলীকে কিশোরগঞ্জের ভৈরব থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। শুক্রবার ভোরে ভৈরবের শম্ভুগঞ্জ রেলক্রসিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪ এর কমান্ডিং অফিসার নাজমুল আরেফিন পলাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,  রাত সাড়ে ১২টার দিকে আক্কাসকে গ্রেপ্তার করা হয়। পরে সকালে তাকে ময়মনসিংহে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানাবে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চর শ্রীরামপুর গ্রামে চুরির অভিযোগে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়। এরপর লাশ একটি বাড়িতে ফেলে হত্যাকারীরা পালিয়ে যায়। ঘটনার প্রায় ৩০ ঘণ্টা পর আজ মঙ্গলবার দুপুর ১২টায় পুলিশ ওই বাড়ির সামনের একটি কাশবন থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ।

সাগরের বাবার নাম মো. শিপন মিয়া। সাগর ময়মনসিংহ শহরের নাটকঘর লেন এলাকায় রেললাইনের বস্তিতে থাকত। সে ময়মনসিংহের বিভিন্ন উপজেলা থেকে পরিত্যক্ত জিনিস কুড়িয়ে এনে বিক্রি করত।

গত সোমবার ভোর চারটার দিকে সাগর একটি ভ্যান নিয়ে পরিত্যক্ত জিনিস কুড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ওই রাতে সে বাড়ি না ফেরায় তিনি বিভিন্ন জায়গায় খোঁজ করেন। পরে রাতেই ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় বিষয়টি জানান।দুই ভাই এক বোনের মধ্যে সাগর দ্বিতীয়। বোন বড়। বাবা ফেরিওয়ালা। রেললাইনের বস্তিতে পাঁচজনের সংসার ছিল তাদের।