সাথে হেল্পিং হেন্ড সদস্যদের ঈর্ষনীয় ফলাফল অর্জন, সফলতা!

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, জুন ২, ২০২০

সাথে হেল্পিং হেন্ড সদস্যদের ঈর্ষনীয় ফলাফল অর্জন, সফলতা!
ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
শুধু সামাজিক কাজ নয় একজন আদর্শ ছাত্র গড়ার সংগঠন হলো হেল্পিং হেন্ড।
আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে হেল্পিং হেন্ড এর যে সকল সদস্যরা এসএস সি/দাখিল পরীক্ষায় অংশগ্রহন করেছেন তারা সফলতার সাথে শতভাগ কৃতিত্ব অর্জন করেছেন।
তার মাঝে উল্লেখ যোগ্য ফেঞ্চুগঞ্জের মাঝে আলোড়ন সৃষ্টিকারি যারা সফলতা অর্জন করেছেন তারা হলো।
হেল্পিং হেন্ড অর্গানাইজেশনের ১৪ জন সদস্য এবছর এস এস সি, দাখিল সমমানের পরীক্ষা দিয়ে ২ জন এ প্লাস এবং ১২ জন জিপিএ এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছেন।
গোল্ডেন এ প্লাস পেয়েছেন উপজেলার ফরিদপুর গ্রামের কৃতি সন্তান শেখ আব্দুল্লাহ আল মাহদি। পিতার নাম আনসার আহমদ। A+ পেয়েছেন নিজামপুর গ্রামের ইমামুল হক ইমাম। পিতা মোঃনরুল ইসলাম।
এছাড়া ১২ জনের রেজাল্ট হল- জাবির-৪.২২ সাদিক-৪.৩৯ মাহিন-৪.১২ সুফিয়ান ৪.৫০ রুহান-৪.০০সাইদ৪.৩৩-. নুরা-৪.৭৮আসমা-৪.৮৯ নাবিলা-৪.৫০ উর্মি-৪.১৭ তাইব্যা-৪.৩৯ তাজিন-৪.১৭
সংগঠনের প্রতিষ্ঠাতারা বলেছেন, সফলতা যদিও ছোট্ট একটি শব্দ তবে তা অর্জন করা ঠিক কতটা কঠিন তারা যানে যারা তা অর্জন করেছে।ছোট্ট এই শব্দের পিছনে রয়েছে অনেক শ্রম,অনেক প্রচেষ্টা,অনেক মেধার ব্যায়। তবে সফলতা নামক শব্দটি অর্জন করে নিলে এই গুলা যেন আর গায়ে মাখে না। একজন মা যেমন তার সন্তান ভূমিষ্ট হওয়ার পর ভূলে যার সকল ব্যথা বেদনা। ঠিক তেমনি ভাবে একজন সফল ব্যক্তি সফলতা অর্জেনের মাধ্যেমে ভুলে যার তার পিছনে ব্যয়িত সকল শ্রম। যাই হক এই দিকে আর না আগাই। হেল্পিং হেন্ড শুধু মাত্র একটি সামাজিক সংগঠন নয়।
হেল্পিং হেন্ড হলো একটি মানুষ গড়ার সংগঠন। দেশের জন্য একজন আদর্শ নাগরিক তৈরি সংগঠন। হেল্পিং হেন্ড এর প্রতিটা সদস্যরাই ছাত্র।এই সকল ছাত্রদের কে সামাজিক কাজে উদ্বুদ্ধ করার পাশাপাশি কি ভাবে একজন আদর্শ মেধাবী ছাত্র তৈরি করা যায় তা নিয়ে কাজ করে।
এই কাজের প্রতিফলনই হলো বর্তমান চলমান এস,এস,সি/ দাখিল পরীক্ষার ফলাফল।
হেল্পিং হেন্ড পরিবারের পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন জানান পরিষদের সদস্যরা পাশাপাশি তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল