সাবেক কাউন্সিলর নাজমিন আক্তার কণা’র বাসায় হামলা, ভাংচুর, গুলি – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক কাউন্সিলর নাজমিন আক্তার কণা’র বাসায় হামলা, ভাংচুর, গুলি

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৬

সাবেক কাউন্সিলর নাজমিন আক্তার কণা’র বাসায় হামলা, ভাংচুর, গুলি

Comitionr৪ সেপ্টেম্বর ২০১৬, রোববার : সিলেট নগরীর টিলাগড়স্থ জমিদার বাড়ী সাবেক মহিলা কাউন্সিলর নাজমিন আক্তার কণা’র বাসায় সন্ত্রাসীরা হামলা চালায়। রোববার সন্ধ্যা ৭টায় একদল সন্ত্রাসীরা এসে তার বাসায় হামলা ভাংচুর ও গুলির ঘটনা ঘটছে বলে জানা যায়। এসময় সন্ত্রাসীরা পার্শ্ববতী ভাড়াটিয়া আব্দুর রহিম ঝাড়– মিয়ার বাসায় হামলা ভাংচুর করছে বলে অভিযোগ উঠে।
এব্যাপারে নাজমিন আক্তার কণা জানান, আজ সন্ধ্যা ৭টায় বাসার বাইরে হঠাৎ করে গুলির শব্দ শুনে দরজা খুললে সাথে সাথে ১৫/২০ জন লোক ঘরের ভিতরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ঢুকে পড়ে। তারা আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার ঘরের মালামাল লুট করে নিয়ে যায়। তারা একটি মটরসাইকেলও ভাংচুর করে।
এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাপলা সংঘের সভাপতি রাজনের নেতৃত্বে এ হামলার চালানো হয় বলে জানান নাজমিন আক্তার কণা। তবে কোন কারণে এ ঘটনা ঘটিয়েছে তা তার জানা নেই।
এ ব্যাপারে শাহপরান থানা ওসি শাহজালাল মুন্সির সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ঘটনার খবর শুনে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে কিন্তু কাউকে আটক করতে পারেনি। ঐ ঘটনায় গুলির যে অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্য নয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল