সাবেক ছাত্রদল নেতা কবির এর বাসায় পুলিশী তল্লাশী: সিলেট বিএনপির নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক ছাত্রদল নেতা কবির এর বাসায় পুলিশী তল্লাশী: সিলেট বিএনপির নিন্দা

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৭

সাবেক ছাত্রদল নেতা কবির এর বাসায় পুলিশী তল্লাশী: সিলেট বিএনপির নিন্দা

সিলেট জেলা ছাত্রদলের সাবেক কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল হক কবির এর বাসায় পুলিশের তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।
বুধবার (২৫ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসেইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমেদ বলেন, সিলেট জেলা ছাত্রদলের কার্যনির্বাহী কমিটির সাবেক অন্যতম সদস্য ও ছাত্রদলের প্রাণ রাজপথের অগ্রসৈনিক যুক্তরাজ্য যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল হক কবির এর বাসায় পুলিশী তল্লাসী ও পরিবারের সদস্যদের হয়রানী অত্যন্ত ন্যাক্কারজনক ও নিন্দনীয়। অবৈধ আওয়ামী লীগ সরকার স্বৈরাচারী কায়দা ক্ষমতা দীর্ঘ স্থায়ী করতে দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে নির্যাতন নিপীড়ন চালিয়ে যাচ্ছে। অবিলম্বে সাবেক ছাত্রদল নেতা কবিরুল হক কবির সহ দলীয় নেতা কর্মীদের বাসা বাড়িতে তল্লাসী পরিবারের সদস্যদের হয়রানী বন্ধ এবং কারাগারে আটক সকল রাজবন্দিদের মুক্তি দিন অন্যতায় সিলেটে থেকে স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি ঘোষনা করতে বাধ্য হবে।

উল্লেখ্য: সোমবার ভোর রাতে সিলেট জেলা ছাত্রদলের সাবেক কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল হক কবিরের সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লাস্থ বাসায় এয়ারপোর্ট থানার পুলিশ তল্লাশী চালায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল