সাবেক ছাত্রদল নেতা প্রবাসী জাবেল কে সংবর্ধনা – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক ছাত্রদল নেতা প্রবাসী জাবেল কে সংবর্ধনা

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০১৭

সাবেক ছাত্রদল নেতা প্রবাসী জাবেল কে সংবর্ধনা

সিলেট মহানগর ছাত্রদলের সংগ্রামী ও ত্যাগী সাবেক ছাত্রদল নেতা, ইতালী প্রবাসী শাহ মোঃ জাবেল এর দেশে আগমণ উপলক্ষে শনিবার সন্ধ্যায় জিন্দাবাজারস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর যুবদল নেতা নজিবুর রহমান নজিব বলেন, স্মরণকালের ভয়াবহ আওয়ামী দুঃশাসনে নাভিশ্বাস উঠা দেশের মানুষের জীবন যাত্রার চরম ক্রান্তিলগ্ন থেকে মুক্তি দিতে বিএনপি, যুবদল ও ছাত্রদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশে এবং বিদেশে জাতীয়তাবাদী চেতনার পরিসর আরও ব্যাপক ও বিস্তৃত করতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক এড. হাসান পাটোয়ারী রিপন।
আরও উপস্থিত ছিলেন যুবদল নেতা তোফাজ্জল হোসেন বেলাল, সঞ্জয় সিংহ, ছাত্রদল নেতা সুদীপ চৌধুরী কৃষ্ণ, মান্না দে, যুবদল নেতা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জয়নুল হক, ছাত্রদল নেতা আসাদুল হক আসাদ, আনিসুজ্জামান লাভলু, রনি শাহ, ওবায়দুর রহমান ফাহমি, দেলোয়ার হোসেন নাদিম, সামছুজ্জামান বাদল, মো. আবুল হাছনাত, সায়েদ মোস্তাকিম সানি, অমিতাভ কর, আলী আমজাদ, শেখ কামাল তালুকদার, শাহ জোনায়েল, সামাদ হোসেন কাওসার, মোস্তাক আহমদ, সামিনুর ইসলাম, জাবেল খান, তানভীর আহমদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল