সাবেক ছাত্রদল নেতা মোতাহির আলী আর নেই – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক ছাত্রদল নেতা মোতাহির আলী আর নেই

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, মে ৩, ২০১৬

সাবেক ছাত্রদল নেতা মোতাহির আলী আর নেই

Motar--01বিশ্বনাথ উপজেলা বিএনপির তরুণ উদিয়মান বিএনপি নেতা বিশ্বনাথ থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও করিম উল্লাহ মার্কেটের ব্যবসায়ী মোতাহির আলী (৩৬) ৩ মে মঙ্গলবার বিকেল ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।
তিনি বিশ্বনাথ উপজেলার উত্তর ধর্মদা (নোয়াগাঁও) গ্রামের মরহুম হাজী হাবিজ আলীর পুত্র। ৫ ভাই ও ৪ বোনের মধ্যে মোতাহির আলী ছিলেন সর্ব কনিষ্ঠ। মোতাহির আলীকে শেষ বারের মতো দেখে নিতে কিনিক ও মরহুমের নিজ বাড়িতে দলীয় নেতা-কর্মী, বন্ধু-বান্ধব ভিড় করেন।
এদিকে, মোতাহির আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াসপতœী তাহসিনা রুশদি লুনা ও উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। শোক প্রকাশকারীরা হলেন-সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ।
আগামী কাল বুধবার সকাল ১০.৩০ মিনিটের সময় উত্তর ধর্মদা ঈদগাহে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। উক্ত নামাজে জানাযায় সর্বস্তরের নেতা কর্মীদের উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ।