সাবেক মেয়র কামরানের ইন্তেকালে জেলা ও মহানগর বিএনপির শোক – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক মেয়র কামরানের ইন্তেকালে জেলা ও মহানগর বিএনপির শোক

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

সাবেক মেয়র কামরানের ইন্তেকালে জেলা ও মহানগর বিএনপির শোক

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকটকালে বদর উদ্দিন কামরান ছিলেন রাজনৈতিক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত। তিনি দীর্ঘদিন জনপ্রতিনিধিত্ব করার সুবাদে নগরবাসীকে নিরলস সেবা দিয়েছেন। অমায়িক ব্যবহার, রাজনৈতিক প্রজ্ঞা ও সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে তিনি জনতার হৃদয়ে ঠাই করে নিয়েছেন। তার মৃত্যুতে সিলেটবাসী একজন সজ্জন রাজনীতিবিদকে হারালো। যা সহজে পূরণ হবার নয়। সাবেক মেয়র কামরানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

সাবেক মেয়র বদর উদ্দিন কামরানের মৃত্যুতে জেলা বিএনপির শোক
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
এক শোক বার্তায় কামরুল হুদা জায়গীরদার বলেন, বর্তমানে রাজনৈতিক বৈরিতার এই দুঃসময়ে ব্যক্তি কামরান ছিলেন সিলেটের সকল শ্রেনীপেশার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব। তিনি দীর্ঘদিন জনপ্রতিনিধিত্ব করে নগরবাসীর হৃদয়ে ঠাই করে নিয়েছেন। তার মৃত্যুতে সিলেটবাসী একজন সিলেট বান্ধব জনপ্রিয় নেতাকে হারালো। যা সহজে পূরণ হবার নয়। কামরানের মৃত্যতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল