সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদে দোয়া ও মিলাদ – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদে দোয়া ও মিলাদ

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২০

সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদে দোয়া ও মিলাদ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের আত্মার মাগফেরাত কামনা করে ৫নং ওয়ার্ডের শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুলাই শুক্রবার বাদ জুম্মা মরহুমের পরিবারের পক্ষ থেকে এক যোগে ২৭টি ওয়ার্ডে ওয়ার্ড আওয়ামীলীগের কর্মসূচীর অংশ হিসেবে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুল মুনিব।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত সিলেট জেলার এডি শনাল পিপি ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, সাবেক সদস্য নজমুল ইসলাম এহিয়া, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহŸায়ক ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু , ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সালাম ফারুক, সহ সভাপতি ফজলুল হক, ৫নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন রাজু, ৫ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সাবেক ছাত্রলীগ নেতা কচির ভূঁইয়া, ছাত্রলীগ নেতা মোরশেদ আহমদ, তানভীর আহমদ, রুবেল আহমদ, সাদাত হোসেন সান্ত, মুসল্লিয়ান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল