সাবেক সচিবদের সঙ্গে খালেদা জিয়ার রুদ্ধদ্বার বৈঠক – দৈনিক সিলেটের দিনকাল

সাবেক সচিবদের সঙ্গে খালেদা জিয়ার রুদ্ধদ্বার বৈঠক

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৬

সাবেক সচিবদের সঙ্গে খালেদা জিয়ার রুদ্ধদ্বার বৈঠক

bagumসাবেক সচিব, রাষ্ট্রদূত ও সরকারি আমলাদের সঙ্গে দুই ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শনিবার রাত সাড়ে ৯টা থেকে রাত  সাড়ে ১১টা পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে সাবেক আইজিপি ও খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল কাইয়ুম বলেন, এটি একটি অনানুষ্ঠানিক বৈঠক। সাবেক সচিবরা বেগম জিয়াকে সালাম জানাতে এসেছিলেন। তবে জাতিয় ঐক্যের ডাক দেওয়ায় সাবেক সচিবরা বিএনপি চেয়ারপারসনকে অভিনন্দন জানিয়েছেন এবং জাতীয় ঐক্যের ডাকের প্রতি সমর্থন জানিয়েছেন।

তবে বৈঠকের একটি নির্ভরযোগ্য সূত্র পরিবর্তন ডটকমকে বলেন, বৈঠকে সাম্প্রতিক জঙ্গি হামলাসহ বিএনপির আগামী দিনের রাজনৈতিক কর্মসূচি সম্পর্কে আলোচনা হয়েছে। বিশেষ করে জামায়াতের সঙ্গে বিএনপি খাকবে কিনা সে বিষয়টি গুরুত্ব-সহকারে আলোচনা হয়েছে। সাবেক সচিবদের অনেকেই খালেদা জিয়াকে জামায়াত ত্যাগ করার পরামর্শ দিয়েছেন। জবাবে খালেদা জিয়া সচিবদের বলেছেন, একটু অপেক্ষা করুণ। সকলের সঙ্গে আলাপ আলোচনা করেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

সাবেক সচিব মনিরুজ্জামান, ইসমাইল হোসেন, সাবেক রাষ্ট্রদূত মোহাম্মদ গোলাম আলম খন্দকার, মোহাম্মদ আব্দুল রশিদ, প্রফেসর সুকোমল বড়ুয়া, ক্যাপ্টেন (অবঃ) সুজাউদ্দিন আহমদ, সাবেক সচিব ব্যারিস্টার এম হায়দার আলী এ সময় উপস্থিত ছিলেন।