সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বর্তমান সরকার বদ্ধ পরিকর-ইমরান আহমদ এমপি – দৈনিক সিলেটের দিনকাল

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বর্তমান সরকার বদ্ধ পরিকর-ইমরান আহমদ এমপি

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৭

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বর্তমান সরকার বদ্ধ পরিকর-ইমরান আহমদ এমপি

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। তিনি বলেন, সমাজে এখনও দানব ও অশুভ শক্তি, শুভ শক্তিকে আঘাত করছে। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সমাজ ও পৃথিবীতে অপশক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয় হওয়ার জন্য সনাতন ধর্মাবলম্বীরা এই বৃহত্তম ধর্মীয় উৎসবে দেবী দুর্গার কাছে প্রার্থনা জানাবেন। তিনি বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ গড়ে তুলেছে। এই সম্প্রীতিকে টিকিয়ে রাখা আমাদের সকলের দায়িত্ব।

তিনি বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাছিত, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল লাইছ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলতাফ হোসেন, উত্তর রণিখাই ইউপি চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন, ১নং পশ্চিম ইসলামপুর ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বাবুল মিয়া, দক্ষিণ রণিখাই ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান রুকন, ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শামীম আহমদ, দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র দাস, কোম্পানীগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর চন্দ্র, সাধারণ সম্পাদক হিমেল চন্দ্র, ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক হাজী মো. আলাউদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, রাসেল আহমদ, আহবায়ক কমিটির সদস্য তোফাজ্জল হোসেন, মো. জুয়েল আহমদ, জামাল আহমদ, দেলোয়ার মাহমুদ রিপন, এম সুহেল আহমদ, জাফর দেওয়ান, সুহেল মিয়া, সুহেল আহমদ, আনোয়ার হোসেন, আনসার আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম, তাজ উদ্দিন তাজ, পূর্ব ইসলামপুর যুবলীগের সাবেক সভাপতি আলীম উদ্দিন, জেলা ছাত্রলীগের সদস্য মির আল মুমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা, সহ-সভাপতি রূপক চন্দ্র, দিলোয়ার হোসেন, কামাল হোসেন, হাসান মাহমুদ, যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার মো. কামরান, পাঠাগার সম্পাদক ফখরুল ইসলাম, ুদক্ষিণ রণিখাই ইউনিয়ন যুবলীগ নেতা এখলাছ আলী, জমির হোসেন, শাহীন আলম, জামাল আহমদ, সুহেল আহমদ, ছাত্রলীগ নেতা মো. সাচ্ছা মিয়া, গকুল চন্দ্র দাস, শিপন চন্দ্র দাস প্রমুখ।