সারা বাংলাদেশে গুম, খুন, হত্যা ও নির্বাচনের কারচুপি: রিজভী আহমেদ – দৈনিক সিলেটের দিনকাল

সারা বাংলাদেশে গুম, খুন, হত্যা ও নির্বাচনের কারচুপি: রিজভী আহমেদ

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৭

সারা বাংলাদেশে গুম, খুন, হত্যা ও নির্বাচনের কারচুপি: রিজভী আহমেদ

চট্টগ্রামে ছাত্রদল কেন্দ্রীয় নেতাকে ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ রবিবার

নিজস্ব প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বৃহস্পতিবার কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, কুমিল-া সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট শুরুর পর থেকেই আওয়ামী লীগের ক্যাডাররা বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের ভোটদানে বাধা সৃষ্টি করছে। আইন-শৃ—খলা বাহিনী নৌকা প্রতিকে ভোট চাচ্ছে। বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিচ্ছে। এরপরও সিইসি সাংবাদিকদের বলছেন নির্বাচন সুষ্ঠু হচ্ছে। ১২০ টি কেন্দ্র থেকে সিল মেরে নেওয়া হয়েছে এবং বিএনপির এজেন্টদেরকে বাহিরে বের করে দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এনি, ছাত্রদলের সভাপতি রাজিব আহমেদ, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সালাম, দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, প্রমুখ।

বাংলাদেশ ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক উত্তর জেলার সিনিয়র নুরুল আমিন নুরুকে নোয়াপাড়া থানার এসআই রাজন রাত ১১.০০ টায় বাসা তুলে নিয়ে যায় এবং মাথায় গুলি করে হত্যা করা হয়। সকালে তার মৃতদেহ সাগরপাড়ে পাওয়া যায়। ছাত্রদলের সভাপতি রাজিব আহমেদ নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে বলেন সরকার এইভাবে ছাত্রদলের ছেলেদের ঘুম, খুন ও হত্যা কতদিন করবে? এ জন্য সার বাংলাদেশে আগামী ০২/০৪/২০১৭ ইং রোজ রবিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল