সার্বিক পরিস্থিতিতে জন্মদিন পালন সমাচিন মনে করেনি খালেদা জিয়া: মির্জা আলমগীর – দৈনিক সিলেটের দিনকাল

সার্বিক পরিস্থিতিতে জন্মদিন পালন সমাচিন মনে করেনি খালেদা জিয়া: মির্জা আলমগীর

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৬

সার্বিক পরিস্থিতিতে জন্মদিন পালন সমাচিন মনে করেনি খালেদা জিয়া: মির্জা আলমগীর

00-198-696x403bnpবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশের সামাজিক, রাজনৈতিক ও বন্যাপরিস্থিতির মধ্যে জন্মদিনের অনুষ্ঠান করা সমাচিন মনে করেননি বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসনের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলে তিনি এসব কথা জানান। মির্জা ফখরুল বলেন, আপনারা অবগত আছেন বিএনপি চেয়ারপারসন ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালনের অনুষ্ঠান বাতিল করেছেন। কারণ তিনি মনে করেন, বর্তমানে দেশের সামাজিক, রাজনৈতিক ও বন্যা পরিস্থিতিতে জন্মদিন পালন ঠিক হবে না।

তিনি বলেন, বিএনপি চেয়ারপাসনের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। একই সঙ্গে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, অসুস্থ তারেক রহমানের সুস্থতা ও নেতাকর্মীদের জন্য দোয়া করা হয়েছে।

এ সময়ে দেশের শান্তি ও গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য দোয়া মোনাজাত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল মালেক।

0

দোয়া মাহফিলে অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাহাজাহান, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনে উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক মুনির হোসেন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধরী এ্যানী, তথ্য ও গবেষণা সহঃসম্পাদক কাদের গনি চৌধুরী, স্বনিভর বিষয়ক শিরিন সুলতানা, সহ: সাংগঠনিক শহিদুল ইসলাম বাবুল , সহ দপ্তর মুনির হোসেন, সহ প্রচার আসাদুল করিম শাহীন, বিঞ্জান ও প্রযুক্তি সহঃসম্পাদক ইঞ্জি: আফজাল হোসেন সবুজ নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, রফিক সিকদার, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা নিশিতা, বেলাল আহমেদসহ বিএনপি নেতাকর্মীরা।