সিকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

সিকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, মে ৩১, ২০১৬

সিকৃবি ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

Chotrodol pic-- 30.05.16বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক মহান স্বাধীনতার ঘোষক বাংলার রাখাল রাজা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বাষির্কী উপলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) এর উদ্যোগে ৩০ মে সোমবার বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিকৃবি সাদা দলের সভাপতি প্রফেসর ড. সিদ্দিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক আতাউর রহমান, প্রফেসর ড. মোহন মিয়া, প্রফেসর ড. এমদাদুল হক, প্রফেসর ড. মাসুদুর রহমান, প্রফেসর ড. আবুল কাশেম।
সিকৃবি ছাত্রদলের সিনিয়র নেতা জামিল আহমদ, মো.নাঈম উদ্দিন জাবেদ, মো. শরিফুল ইসলাম জোনায়েদ, কাওসারুল ইসলাম কিরণ, শামীম আহমদ প্রমুখ।
মিলাদ ও দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত এবং বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের দীর্ঘায়ু এবং দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সিকৃবি কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব।