সিলেটবাসীকে জেলা বিএনপির ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সিলেটবাসীকে জেলা বিএনপির ঈদুল আযহার শুভেচ্ছা

সিলেটসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। একই সাথে জেলা বিএনপির মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও সিলেটবাসীকে বিশেষভাবে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় কামরুল হুদা জায়গীরদার বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। আমাদের সামনে ঈদুল আযহা সমাগত। কিন্তু এই সময়ে গোটা বিশ^ করোনা মহামারীতে বিপর্যস্ত। বাংলাদেশেও করোনা ভাইরাস তার ভয়াল থাবা বিস্তার লাভ করেছে। এমন সময়ে গোটা বিশে^র ন্যায় বাংলাদেশের মানুষকেও প্রকৃত ঈদ আনন্দ উদযাপনে কিছুটা হলেও বিব্রতকর পরিস্তিতির সম্মুখীন হতে যাচ্ছে। তবুও সমাজের সর্বস্তরের মানুষকে ঈদ আনন্দে শামিল করতে সামর্থ অনুযায়ী মানবতার কল্যানে সামর্থবানদের এগিয়ে আসা উচিত। করোনা মহামারী থেকে সুরক্ষা পেতে সর্বোচ্চ সতর্ক থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উদযাপন করতে হবে।
আসুন পবিত্র ঈদুল আযহার এই দিনে হিংসা বিভেদ ভুলে আমাদের আশে পাশে থাকা দরিদ্র অসহায় মানুষদের সাথে আনন্দ ভাগাভাগি করি। মানবতার শিক্ষায় বলীয়ান হয়ে ভ্রাতৃত্ববোধের বন্ধনকে সুসংহত করি। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। বিজ্ঞাপন (সিদি-০২৩/২০২০)

ফেসবুকে সিলেটের দিনকাল