সিলেটবাসী ও জাতীয়তাবাদী পরিবারের প্রতি ছাত্রদল নেতা উমেদের আহবান – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটবাসী ও জাতীয়তাবাদী পরিবারের প্রতি ছাত্রদল নেতা উমেদের আহবান

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৮

সিলেটবাসী ও জাতীয়তাবাদী পরিবারের প্রতি ছাত্রদল নেতা উমেদের আহবান

সিলেটবাসী সহ সমগ্র দেশবাসী সেই দিন অবলোকন করেছেন কারা এমসি কলেজ এলাকায় সংঘর্ষ লিপ্ত ছিল। কাদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের তানিম খুন হয়েছি। এত নতুন কিছু নয় আওয়ামী লীগের ২টি বলয় রঞ্জিত-আজাদের অভ্যন্তরীণ কোন্দলে বার বার খুনে ঘটনা গঠছে টিলাগড় এলাকায় যা অত্যন্ত ন্যাকার জনক নিন্দনীয়। হঠাৎ করে তানিম খুনের ঘটনায় ছাত্রদলের জনপ্রিয় ছাত্রনেতা আন্দোলন সংগ্রামের প্রিয় মুখ উমেদুর রহমান উমেদকে জড়ানো পুরোপুরি হাস্যকর হয়ে গেল। তানিমের পরিবার থেকে মামলা না করা হলোও ছাত্রলীগের নেতা বাদী হয়ে এধরনের মামলা প্রদান করা যেন রাজনৈতিক ফায়দা হাসিলের অংশ। ছাত্রদল নেতা উমেদকে রাজনৈতিক ভাবে গায়েল করতে এধরনে ষড়যন্ত্রে আশ্রয় নেওয়া হয়েছে বলে মনে করেন রাজনৈতিব ব্যাক্তিরা। বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবগ মামলা দায়েরর পর থেকে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আসছেন।
১৬ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট মহানগরের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ তার ব্যবহারিত ফেইসবুক আইডিতে সিলেট বাসী ও জাতীয়তাবাদী পরিবারের প্রতি যে আহবান জানিয়েছেন তা হুব হুব তুলে ধরা হলোঃ-
প্রিয় সিলেটবাসী ও বাংলাদেশ জাতীয়তাবাদী পরিবারের নেতাকর্মী সমর্থক সহ সবাই কে আহবান জানাচ্ছি যে আপনারা সবাই জানেন যে ৪ তারিখ ও ৭ তারিখ সিলেট টিলাগড়ে ছাত্রলীগের দুটি বলয়ের হামলা পাল্টা হামলা অস্ত্রবাজীর ঘটনার ভিডিও ফুটেজ এবং প্রশাসন ও সাংবাদিক সমাজ সহ সবার জানা তারপর ও টিলাগড় ছাত্রলীগ যুবলীগ তানিম হত্যাকান্ডে আমাকে আসামী করা হয় অতীতে তারা দুটি পক্ষ থেকে দুইটি মামলাও করা হয়েছিলো আমার উপর যাহা থেকে মহামান্য আদালত আমাকে খালাস দেন তাই হয়তো তানিম হত্যার আসামী হতে হয়েছে। আমি তা আইনি ভাবে ই মোকাবেলা করবো. কিন্তুু আপনারা সবাই এধরনের মিথ্যাচার এর প্রতিবাদ করুন আমার জন্য নয় এধরনের ঘটনার জন্য কারন আপনারা এর পরের টার্গেট হয়তো হয়ে যাবেন বিষেশ কয়টি মহল ফায়দা হাসিলে লিপ্ত এদের কে বর্জন করুন. এবং দেশনেত্রী বেগম জিয়ার হাত কে আরো শক্তিশালী করতে একযোগে কাজ করুন আমি আপনাদের সাতে ছিলাম এখন ও আছি আগামী তেও তাকবো সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক।

ফেসবুকে সিলেটের দিনকাল