সিলেটস্থ ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটস্থ ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত: ২:০২ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০১৭

সিলেটস্থ ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

সুশিক্ষায় হও শিক্ষিত, ছড়িয়ে দাও জ্ঞানের অালো – এই প্রতিপাদ্য সামনে রেখে শুক্রবার ( ২৩ জুন) সিলেটস্থ ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ কর্তৃক অায়োজিত সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার এনজিএফএফ এমপ্লয়িজ ক্লাবে ২০১৭ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দীন জালালীর পরিচালনা এবং ভারপ্রাপ্ত সভাপতি জালাল অাহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়েজুল হাসান ফারহান।
এনজিএফএফ স্কুলের মেধাবী শিক্ষার্থী দেওয়ান জনির পবিত্র কোরঅান থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্ঠামন্ডলীর সদস্য শহীদুজ্জামান ছুটু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের উপদেষ্ঠামন্ডলীর সদস্য অাব্দুল অাউয়াল কয়েস, অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শেখ রাসেল পরিষদের সভাপতি অাব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মুমিনুল হাসান, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি জুবের অাহমদ সনি, তরুণ সমাজসেবক ফরহাদ অাহমেদ, জয়ন্ত দাস কমল, অাশরাফুল ইসলাম এবং প্রদীপ মালাকার।
অনুষ্ঠানে বক্তারা ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা শেখ কামরুল হাসান সাহান (প্রবাসী) ‘র এই উদ্যোগটির প্রশংসা করে শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় স্বশিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার অাহবান জানানোর পাশাপাশি প্রকৃত মেধা অনুসন্ধানে গুরুত্বারোপ এবং ছাত্রছাত্রীদেরকে মাদক থেকে দূরে থাকার দিক নির্দেশনা দেন। সংগঠনের পক্ষে অারো বক্তব্য প্রদান করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন অাহমদ,অাসাদুজ্জামান সিফাত, শিমুল চন্দ্র দেবনাথ, অাবিদ জামান রাহাদ, বদরুল অাহমদ শাকিল এবং মনিরুল ইসলাম। পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের মধ্যে মাহমুদুল হাসান অভি, পলাশ অাহমদ এবং অাল অামিন ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদকে ধন্যবাদ জানিয়ে বক্তৃতা প্রদান করেন। এছাড়াও অনুষ্ঠানে ফেঞ্চুগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের সদস্য মো. সাইফুর রহমান, খালেদুজ্জামান রিফাত, রিয়াদ উস সালেহীন, অাহসান উদ্দিন শোভন, মোতাহের হোসেন শাফি, মাহদী হাসান, জাহান ইবনে রহমান, রায়হান উদ্দিন, অাফতাব উদ্দিন চৌধুরী, দেবপ্রিয় দেব, নাঈম খান, মাজেদুল ইসলাম, অাসরার ইউনুস, সাদমান সাকিব, শাহরিয়ার সিদ্দীকি প্রমুখ সহ স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২০১৭ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীরা ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল