সিলেটস্থ বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ ও পূজা পূর্ণ মিলনী – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটস্থ বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ ও পূজা পূর্ণ মিলনী

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৭

সিলেটস্থ বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ ও পূজা পূর্ণ মিলনী

সিলেটস্থ বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির উদ্যোগে ঈদ ও পূজা পূর্ণমিলনী গতকাল সিলেট নগরী জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি শাহজালাল সিটি কলেজের অধ্যক্ষ গোলাম রাব্বানী’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান জাকির’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক শাহপরাণ (র:) উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. সিদ্দিকুর রহমান।
ঈদ ও পূজা পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্ঠা প্রকৌশলী তারিকুল আলম রাহিমী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্ঠা শ্রী ব্রজেন্দ্র সমাদ্দার, মো. মিজানুর রহমান, ফরিদ হোসেন হাওলাদার, কবিরাজ উত্তম কুমার সরকার।
আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মনসুর আলী মিয়া, সুভাষ চন্দ্র দাস, সহ-সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মিজানুর রহমান, সহ-অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সমাজ কল্যাণ সম্পাদক মো. নূরুল হক, সহ-সমাজ সেবা সম্পাদক জাফর হোসেন, দপ্তর সম্পাদক মো. মিরাজ আহমেদ, মহিলা সম্পাদিকা মিসেস সুরাইয়া নাসরিন, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. হারুন অর রশিদ মুন্না, সহ-ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিলন আহমদ, শ্রম ও আইন বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম লিটন, সহ-শ্রম ও আইন বিষয়ক সম্পাদক মো. সোলায়মান আহসান প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বরিশাল হচ্ছে বাংলাদেশের অত্যন্ত ঐতিহ্যবাহী এলাকা। জ্ঞানে-গুণে, শিক্ষা-দীক্ষায়, সাহিত্য-সংস্কৃতি কোনো ক্ষেত্রেই বরিশাল পিছিয়ে নেই। দেশ ও জাতির কল্যাণে সিলেটে অবস্থানরত বরিশালের সকল পেশাজীবীর মানুষদের নিজেদের সম্মান এবং ঐতিহ্য বজায় রেখে কাজ করে যাচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল