সিলেটের কোম্পানীগঞ্জের উৎমা কোয়ারি : আদালতের নির্দেশ মানছে না স্থানীয় প্রশাসন – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটের কোম্পানীগঞ্জের উৎমা কোয়ারি : আদালতের নির্দেশ মানছে না স্থানীয় প্রশাসন

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, মে ১২, ২০২১

সিলেটের কোম্পানীগঞ্জের উৎমা কোয়ারি : আদালতের নির্দেশ মানছে না স্থানীয় প্রশাসন

ডেস্ক রিপোর্ট :: সিলেটের কোম্পানীগঞ্জের উৎমা কোয়ারিতে বিবাদিপক্ষের ভোগদখল, পাথর উত্তোলন ও বিপননে বাঁধা প্রদান করেছে বলে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে অভিযযোগ প্রদান করেছেন কোয়ারির বৈধ ইজারদার মো: আজির উদ্দিন। আদালতের আদেশ স্থানীয় প্রশাসন না মানার ফলে বিবাদিপক্ষ কোয়ারিতে এ বাঁধা প্রদানের সুযোগ পেয়েছে বলে দাবি তার।

জানা যায়, বিবাদিপক্ষ কোয়ারিতে যাতে কোন ধরনের বাঁধা সৃষ্টি না করতে পারে সে লক্ষ্যে ০১/০৪/২১ তারিখে যুগ্ম জেলা ও দায়রা জজ (৩য়) আদালত মোকাদ্দমা নং-২৩/২১ দায়ের করেন। তার দরখাস্ত দায়েরের প্রেক্ষিতে আদালত ০২/০৫/২০২১ তারিখে দায়রকৃত দরখাস্ত আদালত মঞ্জুর করেন এবং বিবাদিপক্ষের বিরুদ্ধে অন্তবর্তীকালীন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ প্রদান করেন।

এ বিষয়ে ১৪২৬-২৭ বাংলা সনের বৈধ ইজারদার মেসার্স আজির এন্ড ব্রাদার্সের মালিক আজির মিয়া জানান, আদালত সবকিছু বিবেচনা করে আমার পক্ষে রায় দিয়েছেন। আমি রায় পাওয়ার পরেও স্থানীয় প্রশাসন থেকে কোন সাহায্য পায়নি। তাই আমি বাদ্য হয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের কাছে অভিযোগ প্রদান করি। যাতে স্থানীয় প্রশাসন আদালতের নির্দেশ পালন করে আমাকে বিবাদি পক্ষে বাঁধা প্রদান থেকে মুক্ত করেন।