সিলেটের খাদিজার পাশে বিএনপির মহাসচিব – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটের খাদিজার পাশে বিএনপির মহাসচিব

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৬

সিলেটের খাদিজার পাশে বিএনপির মহাসচিব

0-5-696x443৫ আক্টোবর ২০১৬, বুধবার: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণভাবে ভেঙ্গে পড়েছে। সরকারের প্রশ্রয়ে দেশে ভয়াবহ মানবতাবিরোধী অপরাধ হচ্ছে।

বুধবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন। সিলেটে সোমবার বিকেলে নার্গিসকে প্রকাশ্যে চাপাতি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করে ছাত্রলীগ নেতা বদরুল আলম। সিলেটের খাদিজা বেগম নার্গিস যে এখন অস্ত্রোপচারের পর নিবিড় পর্যবেক্ষণে আছেন, আছেন জীবনসংকটে।

খাদিজা আক্তার নার্গিসের ওপর ছাত্রলীগ নেতার হামলাকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে মির্জা ফখরুল বলেন, খাদিজা নার্গিস পরিক্ষা দিতে এসে সন্ত্রাসীর আক্রমণের শিকার হয়েছেন। একজন ছাত্রলীগ নেতা (বদরুল) তাকে হত্যা করার উদ্দেশ্য অমানবিকভাবে, নরপিশাচের মতো চাপাতি দিয়ে কুপিয়েছে।

বিএনপির এই নেতা বলেন, চিকিৎসরা জানিয়েছেন জীবন মৃত্যুর মাঝ খানে দাঁড়িয়ে আছে খাদিজা আক্তার নার্গিস। সে এখনো সম্পূর্ণ অজ্ঞান এবং আগামী ৪৮ ঘন্টার মধ্যে তারা (চিকিৎসক) বলতে পারবেন খাদিজার অবস্থা কোন দিকে গিয়ে দাড়ায়। ইতিমধ্যে অস্ত্রপ্রচার করা হয়েছে। চিকিৎসরা আশা করছেন অস্ত্রপ্রচারের ফলে হয়তো কিছুটা উন্নতি ঘটতে পারে। এখন পর্যন্ত খাদিজার কোনো উন্নতি নাই অবস্থা সংকটাপন্ন।

বিএনপির মহাসচিব এই ন্যক্কারজনক ঘটনার নিন্দা জানিয়ে বলেন, খাদিজার ওপর হামলায় আবারো প্রমান হয়েছে সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে? কিভাবে তারা সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। এ রকম ঘটনা ছাত্রলীগ অতীতেও ঘটিয়েছে। সারা দেশের মানুষের মত আমরা এতে উবিগ্ন। মূল অপরাধীরা আইনের আওতায় না আসায় অপরাধের মাত্রা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এসময় মির্জা ফখরুল ছাত্রলীগ নেতা বদরুল আলমকে অবিলম্বে তদন্ত সাপেক্ষে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক ও নির্বাহী সদস্য টিএস আইয়ুব।