সিলেটের পথে খালেদা জিয়ার গাড়ি বহর – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটের পথে খালেদা জিয়ার গাড়ি বহর

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০১৮

সিলেটের পথে খালেদা জিয়ার গাড়ি বহর

সিলেটের পথে রওয়ানা হয়েছেন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সোমবার সকাল ৯টা ১৬ মিনিটে সড়কপথে তার গাড়ি বহর সিলেটের উদ্দেশ্যে রওয়ানা করে। তার বহরে প্রায় ৩০টির বেশি গাড়ি রয়েছে। এগুলোর মধ্যে তার নিরাপত্তাকর্মী, অ্যাম্বুলেন্স ও নেতাকর্মীদের ব্যক্তিগত গাড়িও রয়েছে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, বরকতউল্যাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ অনেকে তার সফরসঙ্গী হয়েছেন।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান সংবাদ মাধ্যমকে বলেন, ‘খালেদা জিয়ার গাড়ি বহরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আছেন। তিনি সোমবার সন্ধ্যায় সিলেট নগরী পৌঁছাবেন।’

বিএনপির সিলেট-বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন জানান, অগ্রবর্তী দল হিসাবে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান রোববার সন্ধ্যায় সিলেট এসে পৌঁছেছেন। তিনি সফরসূচি নিয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
বিএনপি দলীয় সূত্র জানিয়েছে, চেয়ারপারসনের সিলেট আসা উপলক্ষে বিভাগের সবগুলো জেলা প্রস্তুত। ঢাকা-সিলেট মহাসড়কের দুইপাশে স্থানে স্থানে তাকে অভ্যর্থনা জানানো হবে।’
জানা গেছে, গুলশান, নয়াপল্টন, শ্যামপুর, যাত্রাবাড়ী, কাচপুর ব্রিজ, সোনারগাঁও, রুপগঞ্জ, পাঁচদোনা, নরসিংদী, বেলাব, ভৈরব, আশুগঞ্জ, বিশ্বরোড, ব্রাহ্মণবাড়িয়া, সরাইল, শাহবাজপুর, মাধবপুর, নোয়াপাড়া, শায়েস্তাগঞ্জ, শেরপুর, ওসমানী নগর হয়ে সিলেট পৌঁছাবে খালেদা জিয়ার গাড়ি বহর। প্রত্যেক স্থানে বক্তব্য না দিলেও হাত নেড়ে দলীয় নেতা-কর্মীদের শুভেচ্ছা জানাবেন তিনি। ধীর গতিতে চলবে তার গাড়িবহর।
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানিয়েছেন, সোমবার বেলা ৩টায় চেয়ারপার্সনের গাড়ি বহর সিলেট পৌঁছাতে পারে। এরপর বেলা ৪টায় হযরত শাহজালাল(র.) এবং বেলা সাড়ে ৪টায় হযরত শাহপরান(র.) এর মাজার জিয়ারত করবেন তিনি। রাস্তার দুধারে দাঁড়িয়ে সিলেটে বিএনপি নেতা-কর্মীরা দলের চেয়ারপার্সনকে অভিবাদন জানাবে।