সিলেটের পীর মহল্লা থেকে বোমা, গান পাউডারসহ আটক ১ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটের পীর মহল্লা থেকে বোমা, গান পাউডারসহ আটক ১

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মে ২০, ২০১৬

সিলেটের পীর মহল্লা থেকে বোমা, গান পাউডারসহ আটক ১

police-2সিলেট নগরীর পূর্ব পীর মহল্লার একটি  বাসায় অভিযান চালিয়ে গান পাউডার এবং ৫টি চকলেট বোমা উদ্ধার এবং একজনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার বেলা ৩টার দিকে এ অভিযান চালানো হয়। এসময় বিপুল পরিমান ভিওআইপি সরঞ্জামও উদ্ধার করে পুলিশ।
আটককৃতের নাম সজীব হাসান (২২), তিনি যশোরের বাসিন্দা বলে নিজের পরিচয় দিয়েছেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব পীর মহল্লার কাজী আনার মালিকানাধীন গ্রুপ ভিউ টাওয়ারের তৃতীয় তলায় একটি ফ্লাট ভাড়া নেন তিন যুবক । বেশ কিছুদিন ধরে তারা সেখানে অবস্থান করলেও বাইরে তেমন একটা বেরোতেন না। এ নিয়ে স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দিলে বিষয়টি স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমকে অবহিত করেন তারা। শুক্রবার স্থানীয়দের নিয়ে কাউন্সিলর শামীম ঐ বাসায় গেলে বাসার দুই যুবক পালিয়ে যায়। এ সময় সজীব হাসানকে আটক করেন স্থানীয়রা।
পরবর্তীতে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে আটক সজীব হাসানকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। ঐ সময় পুলিশ অভিযান চালিয়ে ঐ ফ্ল্যাট থেকে ভিওআইপির ৫টি মেশিন, দুটি ল্যাপটপ, গ্রামীণফোনের একটি মডেম এবং বেশ কয়েকটি সিমকার্ড জব্দ করে।
বিমানবন্দর থানার ওসি গৌছুল আলম জানান, ওই ঘর থেকে ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকলের (ভিওআইপি) পাঁচটি মেশিন, দুটি ল্যাপটপ, গ্রামীণফোনের একটি মডেম, বেশ কয়েকটি সিমকার্ড, পাঁচটি চকলেট বোমা ও দুইশ গ্রাম পাউডার জাতীয় দ্রব্য উদ্ধার করা হয়।
অভিযানকালে সজীবকে আটক করা গেলেও তার সঙ্গে থাকা দুজন পালিয়ে যায় বলে তিনি জানান। পাউডার জাতীয় দ্রব্যগুলো গান পাউডার কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল