সিলেটে অপহৃত যুবক কুমিল্লায় উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে অপহৃত যুবক কুমিল্লায় উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

সিলেটে অপহৃত যুবক কুমিল্লায় উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন দামালীপাড়া থেকে অপহৃত যুবক মো. ইয়াছিন আরাফাত মান্না (১৭)কে কুমিল্লার লাকসাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে জালালাবাদ থানার এসআই (নিরস্ত্র) মো. আব্দুল হান্নান সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা জেলার লাকসাম থানা পুলিশের সহযোগীতায় রাজঘাটস্থ লাকসাম বাজারের পশ্চিমে কবির মিয়ার বিল্ডিং থেকে তাকে উদ্ধার করা হয়। একই সাথে ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুজন হলো- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নবগ্রামের পেয়ার আহমদের ছেলে মো. ইমরান হোসেন (২৭) ও ইমরানের স্ত্রী লাকি বেগম (২৪)। বর্তমানে তারা কুমিল্লার লাকসাম বাজারে বসবাস করছিল।

পুলিশ জানায়- গত ২৬ নভেম্বর বিকালে এসএমপি’র জালালাবাদ থানাধীন আখালিয়া নয়াবাজার (দামালীপাড়া) থেকে নিখোঁজ হন জৈন্তাপুর উপজেলার গৌরি শংকর গ্রামের (শাবিপ্রবি’র এমএলএসএস) মো. তৈয়মুছ আলীর ছেলে মো. ইয়াছিন আরাফাত মান্না। জানা গেছে, গ্রেপ্তার ইমরান হোসেন ভিকটিম ইয়াছিন আরাফাত মান্নার ব্যবহৃত মোটরসাইকেল বেশি দামে বিক্রির প্রলোভন দেখিয়ে তাকে গোপনে অপহরণ করে কুমিল্লার চৌদ্দগ্রাম নিয়ে যায়। পরবর্তীতে মান্নার মোটরসাইকেলটি জোরপূর্বক ১২ হাজার টাকায় অন্যত্র বিক্রি করে এর টাকা না দিয়া উল্টো আটক রেখে আরো টাকা দাবী করে।

এ ঘটনায় মান্নার পিতা মো. তৈয়মুছ আলী ২ জন আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন (মামলা নং-০৬ তাং-০৪/১২/২০২০খ্রিঃ)। এর প্রেক্ষিতে দুই আসামি ইমরান ও তার লাকি বেগমকে লাকসাম থানার সহযোগিতায় গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

গ্রেপ্তার আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জালালাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহিন মিয়া।