সিলেটে আত্মীয়ের বিয়েতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে আত্মীয়ের বিয়েতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২১

সিলেটে আত্মীয়ের বিয়েতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জালালাবাদে আত্মীয়ের বিয়েতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরতে হলো এক বৃদ্ধকে। বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়ে তিনদিন হাসপাতালের বিছানায় থেকে সোমবার (৮ মার্চ) সকালে সেই বৃদ্ধ চলে গেলেন না ফেরার দেশে।

নিহত আব্দুল গনি (৮০) সিলেটের কোম্পানীগঞ্জ থানার লামাপারকুল গ্রামের বাসিন্দা ছিলেন। এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার লাশের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, গত ৬ মার্চ (শনিবার) আব্দুল গনি তার আত্মীয়ের বিয়েতে অংশগ্রহণের জন্য সিলেট জালালাবাদ থানাধীন হাউসা গ্রামের সামিনা কমিউনিটি সেন্টারে আসেন। বিকেল ৩টার দিকে একটি সিএনজি অটোরিকশাযোগে সামিনা কমিউনিটি সেন্টারের সামনে এসে নামামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল আব্দুল গনিকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়।

এসময় তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুদিন চিকিৎসাধীন থাকার পর আজ (সোমবার) তৃতীয় দিন সকাল সাড়ে ৭টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন আব্দুল গনি।

এ বিষয়ে আব্দুল গনির ছেলে মো. সাজ্জাদুর রহমান সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।