সিলেটে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, মে ২১, ২০২০

সিলেটে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

করোনা আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে তিনজনের মৃত্যু হয়েছে। এদের একজন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে, আরেকজন নিজ বাড়িতে এবং অন্যজন নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বৃহস্পতিবার (২১ মে) এ তথ্য নিশ্চিত করে বলেন, রাতে সিলেট শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল কাশেম (৪০) নামের এক পল্লী চিকিৎসক।

 তিনি পরিচয় গোপন করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে  জানিয়েছেন শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার জয়ন্ত দত্ত। তিনি বলেন, ওই ব্যক্তির গ্রামের বাড়ি গোলাপগঞ্জ পৌর এলাকার টিকরবাড়ি এলাকায়। তিনি উপজেলার আছিরগঞ্জ বাজারের ফার্মেসিতে পল্লী চিকিৎসক হিসেবে চিকিৎসা দিতেন। কিন্তু হাসপাতালে বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মালপাড়া গ্রামের ঠিকানা দিয়ে বুধবার রাত ১০টার দিকে ভর্তি হয়ে রাত দেড়টায় মারা যান। পরে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জে খোঁজ নিয়ে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। যে কারণে মরদেহ বৃহস্পতিবার বিকেলের দিকে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

এদিকে, বুধবার রাতে বালাগঞ্জে নিজ বাড়িতে করোনা আক্রান্ত এক ব্যক্তি (৪৬) মারা যান। এছাড়া রাতে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুরুষের (৫৫) মৃত্যু হয়। তবে তাদের নাম ঠিকানা জানা যায়নি।

  •  
  •  
  •  
  •  
  •  

ফেসবুকে সিলেটের দিনকাল