সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে, নতুন শনাক্ত ৭৪ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে, নতুন শনাক্ত ৭৪

প্রকাশিত: ১:২৯ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে, নতুন শনাক্ত ৭৪

নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে। শনিবার নতুন করে এ জেলায় ৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে এখন পর্যন্ত সিলেট জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫৩৫ জনের। শনিবার এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় শনিবার আরও ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে বিভিন্ন নিরাপত্তা বাহিনির সদস্যরাও রয়েছেন।
বিজ্ঞাপন

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৫ জনের করোনা শনাক্ত হয়। শনিবার শাবির ল্যাবে ১২৬ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ২৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। শনাক্ত হওয়া সকলেই সিলেট জেলার।

ওসমানীর ল্যাবের তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় বলেন, শনিবার মোট ১৮০ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪৯টি পজেটিভ এসেছে। শনাক্ত হওয়ারা সিলেট নগরী, জকিগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, বিশ্বনাথসহ বিভিন্ন উপজেলার বাসিন্দা। শনিবারের ৪৯ জন সহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে মোট ৮৪৮ জনের। এরমধ্যে সিলেট জেলার রোগী সংখ্যা ৫৩৫ জন, সুনামগঞ্জে ১৪৪ জন, হবিগঞ্জে ১৭১ জন ও মৌলভীবাজারে ৯৮ জন জন।

  •  
  •  
  •  
  •  
  •