সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪২, হাসপাতালে ২৩০ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪২, হাসপাতালে ২৩০

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪২, হাসপাতালে ২৩০

 

নিজস্ব প্রতিবেদক: সিলেট বিভাগে থামছে না করোনায় প্রাণহানী। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরও ২ জন। আর ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৪২ জন। যার মধ্যে ৯৫ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৩৬ জন। সোমবার (১২ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৪২ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৯৫ জন, হবিগঞ্জের ৪ জন, মৌলভীবাজারে ১৪ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২৭ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ১৪২ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৮১৮ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৮৭২ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৩৩ জন, হবিগঞ্জে ২ হাজার ১৫১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৬২ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৩৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৯৭ জন, হবিগঞ্জে ৩০ ও মৌলভীবাজারে ৯ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৮৮৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৬৩৮ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৩ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩০ জন। এরমধ্যে সিলেট জেলায় ২১৪ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৬ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০৩ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৫ জন রয়েছেন।

দৈনিক সিলেটের দিনকাল /আমছাল /১২এপ্রিল২০২১ ইং