সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৩ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৩

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৩

 

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা । তবুও স্বাস্থ্যবিধি মানতে নারাজ সাধারণ মানুষ।ফলে করোনার সংক্রমিত হচ্ছে খুব দ্রুত। আর এতে যেমন বাড়ছে আক্রান্তের সংখ্যা তেমনি বাড়ছে মৃত্যুর সংখ্যা।

মহামারি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও দুজন। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৫৩ জন। তাদের মধ্যে ৭২ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৭৪ জন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদন থেকে জানা যায়, ২৪ ঘন্টায় ১৫৩ জন করোনা আক্রান্ত হয়েছেন । এর মধ্যে সিলেট জেলার ৭৫ জন, মৌলভীবাজারের ২১ জন, হবিগঞ্জে ২০ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২৭ জন।

নতুন এই ১৫৩ জনসহ সিলেট অঞ্চলে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ১৯১ জনে। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৩৫৬ জন।

এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬১৯ জন, হবিগঞ্জে ২ হাজার ১০৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১১০ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন।

একই সময়ে সুস্থ হয়েছেন ৭৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৭২ জন ও মৌলভীবাজারে আরও ২ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৫৬৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৪০৫ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৬ জন সুস্থ হয়েছেন।

সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৮ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৬ জন, হবিগঞ্জে ২ জন ভর্তি হয়েছেন। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা উভয়ই সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯৭ জনে। এর মধ্যে সিলেট জেলার ২২৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৪ জন রয়েছেন।