সিলেটে করোনা ভাইরাসে মৃত্যু বেড়ে ৪৬ – দৈনিক সিলেটের দিনকাল

সিলেটে করোনা ভাইরাসে মৃত্যু বেড়ে ৪৬

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২০

সিলেটে করোনা ভাইরাসে মৃত্যু বেড়ে ৪৬

নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যু বেড়েই চলেছে। বিভাগে এখন পর্যন্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ২৫০ জন। এর মধ্যে শুধু সিলেট জেলাতেই রয়েছেন ১ হাজার ৩১০ জন। বিভাগে এ রোগে মৃত্যু হয়েছে মোট ৪৬ জনের। এর মধ্যে শনিবার (১৩ জুন) মৃত্যুর মিছিলে যোগ দিয়েছেন আরও দু’জন। বিভাগে মৃত ৪৬ জনের মধ্যে ৩৫ জনই সিলেট জেলার। অপর ১১ জনের মধ্যে সুনামগঞ্জ ও মৌলভীবাজার চারজন করে এবং হবিগঞ্জ জেলায় তিনজন মারা গেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, নতুন করে মারা যাওয়া দুই জনই সিলেট জেলার বাসিন্দা। তাদের একজন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা ডা. জন্মময় দত্ত  জানান, হাসপাতাল আইসোলেশনে সাবা (৩২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। তবে মারা যাওয়া্ অপরজন এ হাসপাতালের নয়। শনিবার হাসপাতাল থেকে আরও ছয়জন সুস্থ হয়ে বিদায় নিয়েছেন। এ নিয়ে সুস্থ হয়েছেন ৪৫১ জন।

এছাড়া, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে মৌলভীবাজারে দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, সানুর মিয়া (৩০) ও লালই মিয়া (৭৩)। গত ১২/১৩ দিন ধরে তারা শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল